শনিবার, ২৭ এপ্রিল, 2০২4
মদপানে তিন কিশোরের মৃত্যু
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Thursday, 12 December, 2019 at 8:40 PM

কুষ্টিয়ায় মদপানে তিন কিশোর হাসপাতালে মারা গেছেন। গুরুতর অসুস্থ আরও তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) বিকেলে শহরের এনএস রোড সংলগ্ন পাবলিক মাঠ চত্বরে তারা পান করেন। নিহত তিনজন হলেন, জিহাদুর রহমান সাজিদ(২০), ফাহিম হোসেন (২১) ও পাভেল ইসলাম। এদের মধ্যে জিহাদুর রহমান সাজিদ বিকেএসপি’র বাস্কেট বল খেলোয়ার। তিনি শহরের আমলাপাড়া এলাকার মৃত মফিজ রহমানের ছেলে। ফাহিম হোসেন থানাপাড়া এলাকার সাগর হোসেনের ছেলে ও পাভেল একই এলাকার আরমান ইসলামের ছেলে।
নিহতের পরিবার সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বন্ধু ফাহিমের জন্মদিন উপলক্ষে সাজিদ(২১), পাভেল(২৩), সুরুজ(২০), শান্তি(২২) ও আতিকুল(২৩) বিকেলে শহরের পাবলিক লাইব্রেরী মাঠে স্পিড এনার্জি ড্রিংক এর সাথে মদ মিশিয়ে সেবন করেন। সেবনের কিছুক্ষণ পরে অস্থিরতা অনুভব করলে তাদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সাজিদ, ফাহিম ও পাভেল মারা যান।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল(আরএমও) অফিসার ডা. তাপস কুমার সরকার বলেন, বিকেলে ছয় বন্ধু একসাথে হাসপাতালে এসে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসককে জানায় যে ডিম খাওয়ার পর থেকে তাদের মাথা ঘুরছে, শরীরের ভেতর অস্থির লাগছে। ব্যাপারটি সন্দেহ মনে হলে তাদের জিজ্ঞাসা করলে তারা চিকিৎসককে স্পিড ক্যানের সাথে মদ মিশিয়ে সেবনের বিষয়টি জানায়। এতে চিকিৎসাধীন অবস্থায় তিনজন মারা যান। সুরুজ নামে একজনকে গুরুত্বর অসুস্থ্ অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকি আরও দুইজনের অবস্থা আশঙ্কাজনক। তাদেরকে জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। নিহত সাজিদের মামা পিয়াস জানান, গত মাসে ভাগ্নে ঢাকা থেকে বাড়িতে এসেছিল। সে বিকেএসপির বাস্কেট বল খেলোয়ার ও নবম শ্রেণীর ছাত্র ছিল। কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) মোস্তাফিজুর রহমান জানান, এরা সবাই কিশোর। মদ জাতীয় দ্রব্য তারা কোথায় পেল বা কে বিক্রয় করলো বিষয়টি নিয়ে তদন্ত চলছে। একজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেয়া হয়েছে। 


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি