মঙ্গলবার, ৩০ এপ্রিল, 2০২4
ফেনীর প্রথম আলোর আবু তাহেরকে দেখতে হাসপাতালে সাংসদ মাসুদ উদ্দিন চৌধুরী
Published : Monday, 15 April, 2024 at 8:54 PM

সোনাগাজী ফেনী প্রতিনিধি:
দৈনিক প্রথম আলোর ফেনী জেলা প্রতিনিধি বীর মুক্তিযোদ্ধা আবু তাহেরকে দেখতে রাজধানী ঢাকার জাতীয় হৃদরোগ ইন্সটিটিউট হাসপাতালে গেছেন ফেনী-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য লে: জেনারেল (অব:) মাসুদ উদ্দিন চৌধুরী।
সাংসদের একান্ত ব্যক্তিগত সহকারী শাহাদাত হোসেন রুমন যুগান্তরকে বলেন, সাংসদ মাসুদ উদ্দিন চৌধুরী ১৫  এপ্রিল সোমবার দুপুর ২টায় হাসপাতালে যান এবং অসুস্থ সাংবাদিক আবু তাহেরের শয্যা পাশে ২৫ মিনিট অবস্থান করেন। এসময় তার সাথে উপস্থিত ছিলেন সাংসদের ভাই প্রফেসর সাইফুদ্দিন আহম্মেদ চৌধুরী,সাংসদের ব্যক্তিগত সহকারী শাহাদাত হোসেন রুমন ও মাহবুব চিশতী বাবলু।
উল্লেখ্য যে, সিনিয়র সাংবাদিক আবু তাহের গত ৯ এপ্রিল মঙ্গলবার হৃদরোগে আক্রান্ত হয়ে ফেনী ডায়াবেটিস হাসপাতালে ভর্তি হয়ে প্রাথমিক চিকিৎসা নেন। পরে তাকে উন্নয়ন চিকিৎসার জন্য ঢাকা জাতীয় হৃদরোগ ইন্সটিটিউট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সাংসদ মাসুদ উদ্দিন চৌধুরী উপস্থিত চিকিৎসকদের সঙ্গে কথা বলেন, এবং অসুস্থ বীর মুক্তিযোদ্ধা আবু তাহেরের আশু আরোগ্য কামনা করেন।


আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি