বৃহস্পতিবার, ০২ মে, 2০২4
বরিশালে বাড়ি থেকে নারীসহ তিন লাশ উদ্ধার
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Saturday, 7 December, 2019 at 10:03 AM

বরিশালের বানারীপাড়া উপজেলার সলিয়াবাকপুরের একটি বাড়ি থেকে তিনজনের লাশ উদ্ধার করেছে পুলিশ, যারা সম্পর্কে আত্মীয়। তাদের মধ্যে দুইজন পুরুষ ও একজন নারী। শনিবার সকালে লাশ তিনটি উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন বানারীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাফর আহম্মেদ। নিহতরা হলেন- কুয়েতপ্রবাসী হাফেজ আব্দুর রবের মা মরিয়ম বেগম, ভগ্নিপতি শফিকুল আলম এবং খালাতো ভাই ইউসুফ।
জানা যায়, সকালে স্থানীয়রা বাড়িতে তিনজনের লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পরে লাশ তিনটি উদ্ধারের জন্য পুলিশ ঘটনাস্থলে যায়।
কীভাবে তাদের মৃত্যু হয়েছে তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি। তাদের কেউ হত্যা করেছে কিনা তাও জানা যায়নি। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠাবে পুলিশ। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেবে আইনশৃঙ্খলা বাহিনীটি।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি