শুক্রবার, ১৯ এপ্রিল, 2০২4
চটপটি ব্যবসা ছেড়ে ইয়াবা কারবারি, জুতায় মিললো ১২৫০ পিস ইয়াবা
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Monday, 26 October, 2020 at 4:31 PM

আল আমিন, শুরুর দিকে করতেন চটপটির ব্যবসা। ভালোই চলছিল তার ব্যবসা। কিন্তু হঠাৎ অল্প মুনাফায় অধিক লাভের আকাঙ্খা তাকে পেয়ে বসে। বড়লোক হতে হবে, অবৈধ মাদকদ্রব্য বিক্রি করে প্রচুর টাকা রোজগার করতে হবে, বাড়ি, গাড়ি করতে হবে। এমন স্বপ্নে বিভোর এক যুবককে গতকাল রোববার রাতে গ্রেপ্তার করে পল্লবী থানা পুলিশ। পুলিশের ভাষ্য অনুযায়ী, আল আমিনের অনেক বুদ্ধি। সে নতুন স্যান্ডেলের ভিতরে সুকৌশলে ১২৫০ পিস ইয়াবা ট্যাবলেট ঢুকিয়ে জুতার ব্যাগে ভরে। মনে মনে অনেক স্বপ্ন তার, অনেক সাধ, এই চালানটা ঠিকমতো টার্গেটের কাছে পৌঁছাতে পারলেই হয়!

আল আমিন গতরাতে পল্লবী থানাধীন অরিজিনাল ১০ নম্বর এলাকা দিয়ে তার স্বপ্নের সিঁড়ি বেয়ে বেয়ে ভদ্রবেশে এগিয়ে চলেছে। কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে আর সামান্য কিছুক্ষণ বাকি। আল আমিন মাদক চোরাচালান সফলে দৃঢ় প্রত্যয়ী! চোখে সাফল্যের হাতছানি! খুব শীঘ্রই রঙিন স্বপ্নের বাস্তবায়ন। কিন্তু বিধিবাম! পল্লবী থানার এসআই মো. রহিম গোপন তথ্যের ভিত্তিতে হঠাৎ আল আমিনের স্বপ্ন ভেঙ্গে চুরমার করে দিলো। আচরণে সন্দেহের ভিত্তিতে জুতাসহ তাকে হাতেনাতে ধরে ফেললো পুলিশ। শুরু হলো আল আমিনের চোটপাট। আল আমিনের ডায়ালগ "স্যান্ডেল নিয়েও কি হাঁটতে পারবো না?" কারণ তখনও জানা যায়নি স্যান্ডেললের ভেতরে কী আছে।

স্যান্ডেল জোড়া দেখতে চাইলে আল আমিন মোড়ামুড়ি শুরু করলো। আল আমিনের প্রশ্ন "স্যান্ডেল দেখার কী আছে"? নাছোড়বান্দা এসআই রহিম। স্যান্ডেলের বকলেছ খুলতেই বেরিয়ে আসলো ১২৫০ পিছ ইয়াবা ট্যাবলেট। স্বপ্ন ভঙ্গ হওয়া আল আমিনকে ইয়বাসহ ধরার ঘটনা সাময়িকভাবে এখানেই সমাপ্ত হয়েছে। তাকে আদালতে তোলা হয়েছে। আজ সোমবার (২৬ অক্টোবর) বিকেল সাড়ে ৩ টায় এসব তথ্য নিশ্চিত করে পল্লবী থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী ওয়াজেদ জানান, গ্রেপ্তারকৃত আল আমিনকে কিছুক্ষণ আগেই আদালতে পাঠানো হয়েছে। তাকে অধিক জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড চাওয়া হয়েছে।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি