শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
ফেনী জেনারেল হাসপাতালের আরএমও ইকবালসহ ৬ কর্মকর্তা করোনায় আক্রান্ত
Published : Tuesday, 11 August, 2020 at 7:27 PM

ফেনী প্রতিনিধি ॥
ফেনী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. মো. ইকবাল হোসেনসহ হাসপাতালটির আরো ৬ জন আক্রান্ত হয়েছেন। মঙ্গলবার হাসপাতালের তত্বাবধায়ক ডা. আবুল খায়ের মিয়াজী গনমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। হাসপাতাল সূত্র জানায়, মঙ্গলবার নোয়াখালীর আবদুল মালেক উকিল মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাব থেকে ৪৫ জনের প্রতিবেদন আসে। এতে ১০ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়। এদের মধ্যে ৬ জনই হাসপাতালে কর্মরত।

আরএমও ইকবাল হোসেন ছাড়াও অন্যরা হলেন ল্যাব টেকনেশিয়ান আনোয়ার হোসেন রুবেল, অফিস সহকারী কাম হিসাব রক্ষক খায়রুল বাসার মজনু, ফার্মাসিষ্ট পেয়ারা বেগম, ওয়ার্ড মাস্টার নুরুন নবী। আরএমও ডা. মো: ইকবাল হোসেন ভূঞা জানান, রবিবার থেকে অসুস্থবোধ করলে সোমবার নমুনা দেন। মঙ্গলবার তার করোনা পজেটিভ আসে।

বর্তমানে জ্বর ও শরীর ব্যথা রয়েছে। সুস্থতার জন্য তিনি সবার দোয়া কামনা করেছেন।  হাসপাতালের তত্বাবধায়ক ডা. আবুল খায়ের মিয়াজী জানান, এ পর্যন্ত ৬ জন মেডিকেল অফিসার, একজন কনসালটেন্ট, ৪ জন নার্স, তৃতীয় ও চতুর্থ শ্রেনীর ১২ করোনায় আক্রান্ত হয়েছেন। এদের অনেকে সুস্থ্য হয়ে কর্মস্থলে যোগ দিয়েছেন। আবার অনেকে এখনো চিকিৎসাধীন রয়েছেন।  প্রসঙ্গত, করোনায় আক্রান্ত হয়ে ফেনী জেনারেল হাসপাতালের পরিসংখ্যানবিদের অতিরিক্ত দায়িত্ব পালনকালে স্বাস্থ্য শিক্ষাবিদ মোমিনুল ইসলাম মজুমদারের মৃত্যু হয়েছে।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি