শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০
বাংলাদেশসহ ১৬ দেশের জন্য ভ্রমণ নিষেধাজ্ঞা বাড়ালো ইতালির
Published : Saturday, 1 August, 2020 at 5:52 PM

আন্তর্জাতিক ডেস্ক ॥
বাংলাদেশসহ ১৬টি দেশ থেকে আরও একমাস (৩১ আগস্ট পর্যন্ত) ইতালিতে যাওয়া যাবে না। ইতালির ভ্রমণ ব্যবস্থাপনা বিষয়ক একটি ওয়েবসাইটকে উদ্ধৃত করে এই খবর দিয়েছে নিউজ.এএম। তালিকায় থাকা অন্য দেশগুলোর ভেতর রয়েছে আর্মেনিয়া, বাহরাইন, ব্রাজিল, বসনিয়া ও হার্জেগোভিনা, চিলি, কুয়েত, নর্থ মেসিডোনিয়া, মলদোভা, ওমান, পানামা, পেরু, ডমিনিকান রিপাবলিক, মন্টিনেগ্রো, সার্বিয়া এবং কসোভো।

গত জুলাইতে বাংলাদেশি প্রবাসীদের নিয়ে ইতালিতে আলোচনা-সমালোচনার ঝড় ওঠায় ভ্রমণ নিষেধাজ্ঞা জারি করেছিল ইতালি। বিভিন্ন গণমাধ্যমের খবরে দাবি করা হয়, কয়েক জন বাংলাদেশি করোনা পজিটিভ অবস্থায় দেশটিতে প্রবেশ করেন। কিন্তু বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রণালয় এই দাবি উড়িয়ে দেয়। বিবৃতিতে বলা হয়, সম্প্রতি ইতালি যাওয়া ১ হাজার ৬০০ বাংলাদেশির কেউ করোনার ভুয়া সার্টিফিকেট ব্যবহার করেননি। এরপর গত ১৬ জুলাই বাংলাদেশ সরকারের পক্ষ থেকে বলা হয় ইতালিসহ ১২টি দেশে ৩১ জুলাই পর্যন্ত ফ্লাইট বন্ধ থাকবে।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক : জয়নাল হাজারী।  ফোন : ০২-৯১২২৬৪৯
মোঃ ইব্রাহিম পাটোয়ারী কর্তৃক ফ্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত
এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।
আবু রায়হান (বার্তা সম্পাদক) মোবাইল : ০১৯৬০৪৯৫৯৭০ মোবাইল : ০১৯২৮-১৯১২৯১। মো: জসিম উদ্দিন (চীফ রিপোর্টার) মোবাইল : ০১৭২৪১২৭৫১৬।
বার্তা বিভাগ: ৯১২২৪৬৯, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ০১৯৭৬৭০৯৯৭০ ই-মেইল : [email protected], Web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি