শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
করোনায় আক্রান্ত ঐশ্বরিয়া-আরাধ্যর অবস্থার অবনতি
Published : Saturday, 18 July, 2020 at 9:21 AM

বিনোদন ডেস্ক ॥
  করোনা আক্রান্ত ঐশ্বরিয়া রায় ও মেয়ে আরাধ্যর অবস্থার অবনতি হওয়ায় তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। কয়েক দিন আগেই ঐশ্বরিয়া-আরাধ্য করোনায় আক্রান্ত হন। এরপর থেকে তারা হোম আইসোলেশনে ছিলেন। শুক্রবার (১৭ জুলাই) রাতে ঐশ্বরিয়া ও মেয়ে আরাধ্যর অবস্থার অবনতি হওয়ায় তাদের মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়। কয়েকদিন আগেই বচ্চন পরিবারে থাবা বসিয়েছে করোনা। গত ১১ জুলাই থেকে নানাবতী হাসপাতালে ভর্তি রয়েছেন অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চন।

১১ জুলাই করোনা আক্রান্ত হওয়ার খবর নিজেই টুইট করে ভক্তদের জানান বিগবি। সঙ্গে তিনি বলেন, গত ১০ দিনে তার সংস্পর্শে যারা যারা এসেছেন তারা যেন করোনা পরীক্ষা করেন। অভিষেকও নিজেই জানান করোনা আক্রান্ত হওয়ার কথা। তবে করোনা আক্রান্ত অমিতাভ বচ্চনের অবস্থা বর্তমানে স্থিতিশীল বলে জানিয়েছে মুম্বাই হাসপাতাল। এদিকে করোনায় আক্রান্ত হওয়ায় ইতিমধ্যেই তাদের বাড়ি জলসাকে কনটেইনমেন্ট এরিয়া হিসেবে চিহ্নিত করেছে বিএমসি। গোটা বাড়িটা সিল করা হয়েছে বলে জানা যাচ্ছে।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি