বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
ফেনী পৌরসভা ৪৮ লক্ষ টাকার ব্যয়ে সড়ক ও ড্রেন সংস্কার কাজের উদ্বোধন
Published : Wednesday, 31 May, 2023 at 8:19 PM

ফেনী  প্রতিনিধি ॥
ফেনী পৌরসভার ১৮ নাম্বার ওয়ার্ডে মরহুম আব্দুল কাদের ভূঁইয়া সড়ক, আহম্মদ আলী পাটোয়ারী বাড়ী সড়ক ও ড্রেন সংস্কার কাজের উদ্বোধন করা হয়েছে। গতকাল বুধবার (৩১ মে) বিকেলে সড়ক ও ড্রেন সংস্কার কাজের উদ্বোধন করেন ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী।

এসময় পৌর মেয়র বলেন, দীর্ঘদিন সড়কগুলো সংস্কার না করায়। মানুষ ও যান চলাচলে দুর্ভোগের কারণ হয়ে দাঁড়িয়েছে।  তাই ফেনী পৌরসভার পক্ষ থেকে এই দুটি সড়ক ও ড্রেন সংস্কারের উদ্যোগ নেয়া হয়েছে। আমি মেয়র হওয়ার পর থেকে চেষ্টা করছি ফেনী পৌরসভাকে আধুনিক দৃষ্টিনন্দন ও স্মার্ট শহর হিসেবে গড়ে তুলতে। বিশেষ করে ফেনী ২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীর নির্দেশে প্রতিটি ওয়ার্ডে রাস্তাঘাট, ড্রেন সংস্কার করে মানুষের চলাচলের উপযোগী করে তুলতে। তাই আজ পৌরসভার জনগুরুত্বপূর্ণ মরহুম আব্দুল কাদের ভূঁইয়া সড়ক ও আহম্মদ আলী পাটোয়ারী বাড়ী সড়ক ও ড্রেন কাজে উদ্বোধন করা হয়েছে। এই দুটি সড়ক সংস্কার করা হলে এখানকার মানুষের চলাচল স্বাভাবিক হবে এবং মানুষ উপকৃত হবে বলে মনে করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন ১৮ নং ওয়ার্ডের কাউন্সিলর সাইফুর রহমান, সাবেক কাউন্সিলর মোশারফ হোসেন, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন ভুইয়া রাজন, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীসহ স্থানীয়রা।
পৌর মেয়রের আগমন উপলক্ষে ১৮ নং ওয়ার্ডে বায়তুচ্ছালাম জামে মসজিদের, ভুইয়া বাড়ী, হাজারী বাড়ী ও বড় মসজিদ নূরানী মাদ্রারা পক্ষ থেকে মেয়রকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

পৌর সূত্রে জানা যায, পৌরসভার ১৮নং ওয়ার্ডের ৪৮ লক্ষ টাকা ব্যয়ে দুটি রাস্তা ও ড্রেন সংস্কার কাজের উদ্বোধন করেছে পৌর মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী। এরমধ্যে মরহুম আব্দুল কাদের ভূঁইয়া সড়কের ৩শ মিটার রাস্তার সংস্কার ব্যয় ধরা হয়েছে ৩২ লাক্ষ টাকা। এবং একই ওয়ার্ডের আহাম্মদ আলী পাটোয়ারী বাড়ী সড়ক ও ড্রেন ২শ মিটার রাস্তার ব্যয় ধরা হয়েছে ১৬ লাখ টাকা।


আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি