বুধবার, ৩০ নভেম্বর, 2০২2
কুমিল্লায় চেয়ারম্যানের পরিষদ চলে লোকমান শাহ'র হুকুমে!
Published : Tuesday, 15 November, 2022 at 7:45 PM

কুমিল্লা প্রতিনিধি ॥
লোকমান শাহ কোনো আধ্যাত্মিক মানুষ নয়, সবার মত একই আকৃতির । তবে মাঝে মধ্যে ব্যতিক্রম ক্ষমতার বলেন । এ যেমন মালয়েশিয়ার  মাহাথীর তার বন্ধু । আবার কখনো মাল্টা রাষ্ট্রপতিও! হলেন সাধারণ মানুষ । বেসিক্যালি তিনি আদম বেপারী । রোমানিয়ার হাজার হাজার ভিসা রয়েছে তার হাতে । এমন বিজ্ঞাপন নজরে পড়েছে সবার । এইবার নতুন আলোচনায় । আর সেটা হল তাঁর ইউনিয়নের চেয়ারম্যানের পরিষদ চলে  তার হুকুমে ! অর্থাৎ কুমিল্লা জেলার নাঙ্গলকোট উপজেলার রায়কোট দঃ ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান মজিব পরিষদ চালায় এই লোকমান শাহ'র কথায় । এলাকার মানুষ পরিষদে নাগরিক সেবা পাচ্ছে না । চেয়ারম্যান লোকমান শাহ'র হুকুমের বাইরে কলম ধরেন না । এমন অভিযোগ অহরহ। সম্প্রতি ঔই ইউনিয়নের শামিরখিল গ্রামের জনৈক নুরুল ইসলাম ওয়ারিশ সার্টিফিকেটের জন্য ঘুরছেন অনেকদিন থেকে । চেয়ারম্যানের সাফ জবাব লোকমান শাহ'র অনুমতি ছাড়া দেয়া যাবে না । ভুক্তভোগী নুরুল ইসলাম বলেন, আমরা ছয়ভাই তিনবোন । আমি সকল তথ্য দিয়ে ওয়ার্ড মেম্বারের সুপারিশ নিয়ে ওয়ারিশ সনদের জন্য আবেদন করেছিলাম । কিন্তু দীর্ঘ অপেক্ষার পরেও না পেয়ে অপুরনীয় ক্ষতির সম্মুখীন হতে হচ্ছে  । নিরুপায় হয়ে নাঙ্গলকোট উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাবর আবেদন করেছি । সেখানেও সদুত্তর পাচ্ছি না ।
এ বিষয়ে জয়নাল আবেদীন খোকন মেম্বার বলেন, আমি সনাক্ত করে দিয়েছি। চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী অফিসার কোন ফয়সালা দিতে পারছে না
রায়কোট দঃ ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান মজিব বলেন, নুরুল ইসলাম আমার কাছে কোনো দরখাস্ত করে নাই। আমার কাছে একদিন এসে দেখা করে গেছে। সে আর আসে নাই।
এ ব্যাপারে নাঙ্গলকোট উপজেলা নির্বাহী কর্মকর্তার বলেন, আমি চেয়ারম্যানকে বলে দিয়েছি। চেয়ারম্যান কেন দিচ্ছে না তা আমি জানি না।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি