বুধবার, ৩০ নভেম্বর, 2০২2
ট্রেনে পুত্র সন্তান জন্ম দিলেন এক গৃহবধু
Published : Saturday, 5 November, 2022 at 10:26 PM

কুমিল্লা প্রতিনিধি ॥
ঢাকা থেকে ছেড়ে আসা নোয়াখালীগামী আন্তঃনগর উপকুল এক্সপ্রেস ট্রেনে এক যাত্রী একটি পুত্র সন্তান জন্ম দিয়েছেন। শনিবার রাতে ট্রেনের ভেতরেই ওই সন্তানের জন্ম হয়।
রেলওয়ে সূত্রে জানা গেছে, নরসিংদী জেলার সদর উপজেলার বালুসাইর গ্রামের এরশাদের অন্তঃস্বত্ত্বা স্ত্রী তানিয়া বেগমকে নিয়ে তার বাবা গোলাম মাওলা ও মা লক্ষীপুর জেলার রামগতি বাবার বাড়িতে আন্তঃনগর উপকুল এক্সপ্রেস ট্রেনে করে নিয়ে যাচ্ছিলেন। আখাউড়া রেলওয়ে জংশন স্টেশন ছেড়ে আসলে ওই গৃহবধুর প্রসব ব‍্যাথা দেখা দিলে ট্রেনে কর্তব্যরত জুনিয়র রেলওয়ে পরিদর্শক (জেআরআই) ড. আমিনুল ইসলাম বিষয়টি জানতে পেরে চট্টগ্রাম রেলওয়ের উর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে যোগাযোগ করেন এবং ওই ট্রেনে থাকা একজন চিকিৎসকের সহায়তা নেন। ততক্ষণে ওই গৃহবধু ট্রেনের মধ‍্যেই একটি পুত্র সন্তানের জন্ম দেন।
ট্রেনটি কুমিল্লা স্টেশন পৌঁছলে জেআরআই আমিনুল ইসলাম উন্নত চিকিৎসার জন‍্য নবজাতকসহ গৃহবধুকে কুমিল্লার একটি প্রাইভেট হসপিটালে প্রেরণ করেন।
বিষয়টি নিশ্চিত করে লাকসাম রেলওয়ে জংশন স্টেশনের জুনিয়র রেলওয়ে পরিদর্শক (জেআরআই) ড. আমিনুল ইসলাম বলেন, নরসিংদী থেকে আসা উপকুল এক্সপ্রেস ট্রেনের যাত্রী তানিয়া বেগম ও নবজাতক সুস্থ আছেন বলে চিকিৎসকের কাছ থেকে খবর নিয়েছি।

আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি