শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
লড়াই করে ৫ রানে হারলো বাংলাদেশ
Published : Wednesday, 2 November, 2022 at 8:47 PM

ক্রীড়া ডেস্ক ॥
লড়াই করে মাত্র ৫ রানে হারলো বাংলাদেশ। তীরে এসে আবারও তরী ডুবলো। টস হেরে ব্যাটিং করতে নেমে ভারত ১৮৪ রান করে। রান তাড়ায় নেমে লিটনের ঝড়ো ফিফটিতে বাংলাদেশ দারুণ শুরু করে। ৭ ওভারে ৬৬ রান তোলার পর আসে বৃষ্টি। বৃষ্টি আইনে বাংলাদেশের লক্ষ্য দাঁড়ায় ১৬ ওভারে ১৫১। ৫৪ বলে ৮৫। হাতে ১০ উইকেট থাকলেও নিতে পারেনি বাংলাদেশ। বৃষ্টি শেষে লিটনের রান আউটের পর থেকেই এলোমেলো বাংলাদেশের ব্যাটিং। মাত্র ৯ রানে হারায় ৪ উইকেট।

শেষ দিকে নুরুল হাসান সোহান থাকলেও গুরুত্বপূর্ণ সময়ে বল ডট দিয়ে কঠিন করে তোলেন। শেষ ওভারে বাংলাদেশের প্রয়োজন ছিল ২০। বাংলাদেশ নেয় ১৪ রান। মাত্র ২৭ বলে সর্বোচ্চ ৬০ রান করেন লিটন। সোহান ১৪ বলে ২৫ ও তাসকিন ৭ বলে ১৩ রান নিয়ে অপরাজিত ছিলেন।এই জয়ে গ্রুপ-২ থেকে সেমিফাইনাল একপ্রকার নিশ্চিত করলো ভারত। ৪ ম্যাচের তিনটিতে জিতে ৬ পয়েন্ট সংগ্রহ করে তারা অবস্থান নিয়েছে পয়েন্ট টেবিলের শীর্ষে। ৩ ম্যাচ থেকে ৫ পয়েন্ট নিয়ে দক্ষিণ আফ্রিকা আছে দ্বিতীয় স্থানে। আর ৪ ম্যাচ থেকে ৪ পয়েন্ট নিয়ে বাংলাদেশ আছে তৃতীয় স্থানে।

সংক্ষিপ্ত স্কোর:
ভারত: ২০ ওভারে ১৮৪/৬
বাংলাদেশ: ১৬ ওভারে ১৪৫/৬
ফল: ভারত বৃষ্টি আইনে ৫ রানে জয়ী।
ম্যাচসেরা: বিরাট কোহলি।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি