বুধবার, ৩০ নভেম্বর, 2০২2
নদী পরিদর্শনে এসে গুলিবিদ্ধ মেয়র খোকন, রিপন চেয়ারম্যানসহ ২০ জনের নামে মামলা, গ্রেফতার-২
Published : Saturday, 15 October, 2022 at 6:38 PM, Update: 15.10.2022 6:50:43 PM

ফেনী প্রতিনিধি  :
ফেনী নদী মিরসরাই সীমানা থেকে সরকারি কাজে  বালু তোলাকে কেন্দ্র করে বারইয়ারহাট পৌরসভার মেয়র রেজাউল করিম খোকনসহ তিনজন গুলিবিদ্ধের ঘটনায় সোনাগাজী মডেল থানা মামলা হয়েছে। এতে ফেনী সদর উপজেলার ফাজিলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুল হক রিপন কে প্রধান আসামি করে ২০ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়। শনিবার (১৫ অক্টোবর) সোনাগাজী মডেল থানায় মামলাটি করেন মিজানুর রহমান ( রিয়াদ) নামের এক ব্যক্তি। হামলার ঘটনায় সোনাগাজী উপজেলা ভুমি অফিসের মুহুরি প্রজেক্টে কথিত কর্মচারী  শাকিল ও নুর আলম নামের দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোনাগাজী মডেল থানার ওসি মুঃ খালেদ হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন,ফেনী সদর উপজেলার ফাজিলপুর ইউপি চেয়ারম্যান মজিবুল হক রিপনকে প্রধান আসামী করে ১২জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরো ৭/৮জনসহ মোট ২০ জনের বিরুদ্ধে সোনাগাজী মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।এ ঘটনায় দুইজন কে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রেখেছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

প্রসঙ্গত, করেরহাটে বিদ্যুৎ এর সাব-স্টেশনের জন্য সরকারি ভাবে বালু তোলাকে কেন্দ্র করে ১৪ অক্টোবর সকাল সাড়ে ১০ টায় মুহুরি সেচ প্রকল্প সংলগ্ন ফেনী নদীর কলমির চরের মিরসরাই এলাকার সীমানায় নৌকা যোগে বারইয়ারহাট পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র রেজাউল করিম খোকন,অশোক সেন, যুবলীগ নেতা সাইদ খান দুখু,আশরাফুল আলম সহ মিরসরাই সাইট পরিদর্শন নৌকা যোগে পরিদর্শন করছিলেন,এমতাবস্থায় তারা কিছু বুঝে উঠার আগেই বিতর্কিত ভাবে গুলি ছুড়ে রিপন চেয়ারম্যানের লোকজন।এতে ঘনাস্থলে মেয়র সহ তিনজন গুলিবিদ্ধ হয়।

 যদিও বা হামলার বিষয়ে রিপন চেয়ারম্যানের সম্পৃক্ততা পুরোপুরি অস্বীকার করলেও হামলায় আহতরা রিপন চেয়ারম্যানের কথা বার বার সাংবাদিকদের কাছে তার নাম বলেছেন, বর্তমানে তাদের মধ্যে, গুরুতর বারইয়ারহাট পৌর মেয়র রেজাউল করিম খোকনকে রাতে অপারেশন করে ফুসফুসে জমে থাকা রক্ত পরিস্কার করে, বর্তমানে তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে র আইসিইউতে আছেন। হিঙ্গুলি ইউনিয়ন আওয়ামী নেতা অশোক সেনও চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।  শনিবার দিবাগত রাতে মিজানুর রহমান রিয়াদ নামে এক ব্যক্তি বাদী হয়ে এ মামলাটি করেন।এ ঘটনায় নুর আলম ও শাকিল নামে ২ জনকে আটক করেছে পুলিশ।


আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি