বুধবার, ৩০ নভেম্বর, 2০২2
সোনাগাজীতে দৈনিক সমকালের প্রতিনিধিকে প্রাণনাশ ও মিথ্যা মামলায় ফাঁসানোর হুমকি, থানা জিডি
Published : Saturday, 1 October, 2022 at 8:13 PM

ফেনী প্রতিনিধিঃ
ফেনীর সোনাগাজীতে পাওনা টাকা ফেরত চাওয়াতে দৈনিক সমকালের সোনাগাজী প্রতিনিধি সাংবাদিক আবুল হোসেন রিপন কে প্রাণনাশ ও মিথ্যা মামলায় ফাঁসিয়ে দেওয়ার হুমকি ধামকি দেওয়ার অভিযোগ উঠেছে।
এ বিষয়ে শুক্রবার ৩০ সেপ্টেম্বর রাতে তিনি বাদি হয়ে দুইজনের নাম উল্লেখ করে তাদের বিরুদ্ধে সোনাগাজী মডেল থানায় সাধারন ডায়েরী করেছেন।
অভিযুক্তরা হলেন, সোনাগাজী পৌরসভার উত্তর চরছান্দিয়া গ্রামের মাহমুদুল হাসান নোমান ও তার ভাই রাশেদুল হাসান রায়হান।
তারা ওই গ্রামের মৌলভি বাড়ির একেএম মুসা মিয়ার ছেলে।
সাধারন ডায়েরীতে সাংবাদিক রিপন উল্লেখ করেন, অভিযুক্তদের সাথে তার সু-সম্পর্ক ছিলো। এ সুবাদে অভিযুক্ত রায়হানের জরুরী কাজের কথা বলে এক মাসের মধ্যে ফেরত দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে সাংবাদিক আবুল হোসেন রিপনের কাছ থেকে ১ লক্ষ ৫০ হাজার টাকা ধার নেয় রায়হান। দীর্ঘ সময় পার হলেও রায়হান টাকা ফেরত না দিয়ে টালবাহানা করে আত্মগোপন করেন।
গত ২৩ সেপ্টেম্বর রায়হান ও তার ভাই নোমান কে পৌরসভার কাশ্মিরবাজার সড়কে দেখতে পেলে সে তাদের কাছে টাকা ফেরত চায়। এসময় তর্কাতর্কির একপর্যায়ে তারা সাংবাদিক কে মারধরের চেষ্টা করে, টাকা চাইলে প্রাণনাশ ও মিথ্যা মামলায় ফাঁসিয়ে দেওয়ার হুমকি দেয়। পরে উপস্থিত লোকজন সাংবাদিক রিপন কে উদ্ধার করে নিরাপদে পৌছিয়ে দেয়।
সাংবাদিক আবুল হোসেন রিপন জানায়, ঘটনাটি সামাজিকভাবে মিমাংসার উদ্যেগের কারণে থানায় সাধারন ডায়েরী করতে বিলম্ব হয়। ঘটনার পর থেকে তাদের অব্যহত হুমকিতে জীবনের নিরাপত্তা নিয়ে শংকিত রয়েছে বলে জানান তিনি।
সোনাগাজী মডেল থানার ওসি খালেদ হোসেন দাইয়ান বলেন, অভিযোগটি গুরত্ব সহকারে তদন্ত করা হচ্ছে।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি