বুধবার, ৩০ নভেম্বর, 2০২2
বাদল চেয়ারম্যানের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার : ডিজিটাল নিরাপত্তা আইনে ৩ জনের নামে মামলা
Published : Sunday, 25 September, 2022 at 9:57 PM

সোনাগাজী প্রতিনিধি ॥
ফেনীর সোনাগাজী উপজেলার ৩নং মঙ্গলকান্দি ইউনিয়ন আওয়ামিলীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের ২ বারের নির্বাচিত চেয়ারম্যান মোশাররফ হোসেন বাদল'র বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে আপত্তিকর পোস্ট দেওয়ায় ১/ Saddam Hossain, ২/ Enamul Haque ও ৩/ Arsalan Ahmed নামে ৩টি ফেসবুক আইডির এডমিনের বিরুদ্ধে চট্টগ্রামের সাইবার ট্রাইব্যুনালে ডিজিটাল নিরাপত্তা আইন-২০১৮ এর অধীনে মামলা দায়ের করা হয়েছে। উল্লেখিত বিবাদীগণ মঙ্গলকান্দি ইউনিয়নের ৪নং ওয়ার্ডের রাজাপুর গ্রামের অধিবাসী।

মামলায় উল্লেখ করা হয় বাদী একজন সনামধন্য আওয়ামিলীগ নেতা ও মঙ্গলকান্দি ইউনিয়নের ২ দফায় নির্বাচিত ইউপি চেয়ারম্যান, বিবাদীগণ দুষ্ট প্রকৃতির, মাদক কারবারি সহ নানান অসামাজিক কার্যকলাপে লিপ্ত হওয়ায় বাদী মোশাররফ হোসেন বাদল বিবাদীদের মাদকের কারবার ও অসামাজিক কাজ থেকে নির্বৃত্ত থাকার জন্য বললে বিবাদীগণ ক্ষিপ্ত হয়ে বাদী বাদল চেয়ারম্যানের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে আপত্তিকর পোস্ট করে মর্যাদাহানি করে।

বাদী মোশাররফ হোসেন বাদল বিবাদীদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনের ২৪ /২৫/ ২৬/২৯ / ৩৪ /৩৫ ও ৩৭ ধারায় ডিজিটাল মাধ্যম ব্যবহার করে আইডি হ্যাকড্ করে তথ্য চুরি ও ফেসবুকে সম্মান হানিকর পোস্ট করার অভিযোগে মামলাটি দায়ের করেছেন বলে জানান। ইতিমধ্যে আদালত মামলাটি তদন্তের জন্য সিআইডিকে নির্দেশ প্রদান করেছেন।

এছাড়াও মোশাররফ হোসেন বাদল চেয়ারম্যান বর্ণিত বিবাদীদের বিরুদ্ধে সোনাগাজী মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) দায়ের করেন।

চেয়ারম্যান মোশাররফ হোসেন বাদল সুষ্ঠু তদন্তের মাধ্যমে উল্লেখিত বিবাদীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনের নিকট দাবি জানান।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি