সোমবার, ০৩ অক্টোবর, 2০২2
ফেনীতে বিএনপি আওয়ামীলীগের ত্রিমুখী সংঘর্ষের ঘটনায় ২‘শ ৫০ জনের বিরুদ্ধে মামলা
Published : Saturday, 13 August, 2022 at 8:19 PM

ফেনী প্রতিনিধি ॥
 জ্বালানী তেলসহ নিত্যপণ্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদ মিছিলে হামলার ঘটনায় বিএনপির নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করেছেন পুলিশ। শনিবার দুপুরে ফেনী মডেল থানার এসআই সিরাজ ২৫ জনের নামদিয়ে অজ্ঞাত নামা আরও ২‘শ জনের অধিক আসামি করে মামলা দায়ের করেন।
শুক্রবার বিকালে ফেনী জেলা বিএনপি নিত্যপণ্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ মিছিল শুরু করলে মিছিলকে কেন্দ্র করে ছাত্রলীগ-যুবলীগের সাথে বিএনপির সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় পুলিশ ২০ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।ঘটনায় পথচারীসহ উভয় পক্ষের প্রায় ১০ জন আহত হয়।
প্রত্যক্ষদর্শীরা জানান, দুপর সাড়ে ৩ টার দিকে শহরের ইসলাম রোড থেকে ফেনী জেলা বিএনপির একটি বিক্ষোভ মিছিল বের হয়ে ট্রাংক রোডস্থ জিরো পয়েন্টের দিকে আসছিলো।এসময় মিছিলটি জিরোপয়েন্ট এলাকায় পৌছালে ছাত্রলীগ ও যুবলীগ নেতাকর্মীরা তাদের ধাওয়া করে। একপর্যায় সংঘর্ষে উভয় পক্ষের অনন্ত ১০ জন আহত হয়।পরে পুলিশ ২০ রাউন্ড ফাকাগুলি ও রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
ফেনী মডেল থানার ওসি (তদন্ত) মোঃ মাফুজুর রহমান মামাদায়ের সত্যত্বা নিশ্চিত করেছেন।

আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি