সোমবার, ০৩ অক্টোবর, 2০২2
ফেনীতে তিন ভাইয়ের মৃত্যুর ঘটনা সিআইডিকে তদন্তের নির্দেশ
Published : Thursday, 11 August, 2022 at 10:45 PM

 ফেনী প্রতিনিধি ॥
ফেনীতে সেপটিক ট্যাংক বিস্ফোরণে তিন ভাইয়ের মৃত্যুর ঘটনায় অবশেষে আদালত আবেদন আমলে নিয়ে সিআইডিকে তদন্তের নির্দেশ নিয়েছেন। বৃহস্পতিবার দুপুরে ফেনী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আশেকুর রহমান এ আদেশ দেন। নির্মাণাধীন একটি ভবনের নিচতলা সেপটিক ট্যাংক বিস্ফোরণের ঘটনায় মামলা না হওয়ার বিষয়ে এক আইনজীবী হত্যাকা-ের বিষয়টি আদালতের নজরে আনেন। আদালত দীর্ঘ শুনানি শেষে আদেশের জন্য অপেক্ষমাণ রেখেছিলেন। বৃহস্পতিবার পুনরায় শুনানি শেষে এ হতাহতের বিষয়ে সিআইডিকে তদন্তের আদেশ দেন। এ ঘটনায় ভবন মালিক জামাত নেতা রুহুল আমিন ও তার ছেলে নাজমুস শাহাদাত সোহাগকে আসামি করা হয়েছে। আবেদনকারী জাহাঙ্গীর বলেন, সেপটিক ট্যাংক বিস্ফোরণে তিন ভাই নিহতের ঘটনায় ভবন মালিক রফাদফা করে পার পেয়ে যাচ্ছেন। এ ঘটনা নিয়ে সংবাদ আমার দৃষ্টি গোচর হলে বামাসের পক্ষ থেকে মামলা দেয়ার সিদ্ধান্ত নিই। বিল্ডিং কোড ও পৌরসভার শর্ত অমান্য করায় দ-বিধি অনুযায়ী এটি একটি হত্যাকা-। তাই এর বিচার চেয়ে এবং ভবন মালিক জামাত নেতা রুহুল আমিন ও তার ছেলে নাজমুস শাহাদাত সোহাগকে আইনের আওতায় আনতে মামলা করা হয়েছে। আশা করি আদালতে ন্যায়বিচার পাবে নিহতের পরিবার। প্রসঙ্গত, ফেনী শহরের নাজির রোডের বাসিন্দা রুহুল আমিনের নির্মাণাধীন একটি ভবনে গত ২৬ জুলাই সকাল সাড়ে ১১টার দিকে ভবনের নিচ তলায় একটি সেপটিক ট্যাংক বিস্ফোরিত হয়। এতে বাগেরহাট জেলার মোড়েলগঞ্জের ফুলহাতা গ্রামের ছৈয়দ আলী মুন্সির ছেলে নুরুল ইসলাম মুন্সী (৫২), মো. আবদুর রহমান মুন্সী (৪৯) ও মো. মুনীরুজ্জামান মুন্সীর (৪২) মৃত্যু হয়।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি