সোমবার, ০৩ অক্টোবর, 2০২2
লাকসাম প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা রহস্য নেপথ্য নায়ক কে?
Published : Thursday, 11 August, 2022 at 10:45 PM

কুমিল্লা প্রতিনিধি ॥
কুমিল্লা জেলার লাকসাম হাসপাতালের সামনে ভাড়া বাসায় দুবাই প্রবাসীর স্ত্রীর আত্মহত্যার নেপথ্যে রহস্যজনক। গত ২৬ মে রাত ৬টার দিকে বাতাখালীর বাসিন্দা সফিকুর রহমানে ছেলে মাকছুদুর রহমান ঢাকা বিমান বন্দরে নেমে স্ত্রীকে ফোন দেয়। স্বামীর আগমনের সংবাদ শুনেই স্ত্রী প্রিয়ংকা সিলিংফ্যানের সাথে ফাঁস লাগিয়ে আত্মহত্যা কর বলে ধারণা করা হচ্ছে। লাকসাম থানা পুলিশ লাশটি উদ্ধার করে মামলা তদন্ত শুুরু করেছে। অনুসন্ধানে জানা যায়, দীর্ঘদিন ধরে স্ত্রীর সাথে প্রবাসী মাকছুদের সম্পর্ক ভালো যাচ্ছিলো না। স্বামীর অনুপস্থিতে ভাড়া বাসায় চিহ্নিত কয়েকজন বন্ধুর আনাগোনা জন্যই তাদের সম্পর্কের অবনতি হয় বলে জানা যায়।  জানাগেছে, বাতাখালী বাসিন্দা আবদুল মতিনের ছেলে বিদেশ প্রত্যাগত মঞ্জুর আলমের সাথে মাকছুদের চাচী ইউনসুফের বউয়ের সখ্যতার বিষয়টি এলাকায় বহুল আলোচিত। বউয়ের সাথে মঞ্জুর অতিরিক্ত মাখামাখির বিষয় জানাজানি হলে প্রবাস জীবনের সমাপ্তি টেনে ইউসুফ তৎক্ষনাত বিদেশ থেকে চলে আসে।
আলোচিত এই মঞ্জুর সাথেও প্রিয়ংকার যোগাযোগ গুঞ্জন রয়েছে। অপরদিকে বাতাখালীর মৃত আব্দুল লতিফ খলিফার পুত্র বেলায়েত হোসেন এর যাতায়ত ছিল প্রিয়ংকার বাসায়। বেলায়েতের সাথে প্রিয়ংকার শ্বশুর শফিকুর রহমানের দহরম মহরম সম্পর্ক । যার সুত্রে ঐ বাসায় বেলায়েতের অবাধ যাতায়াত ছিলো।
উল্লেখ্য, বেলায়েত ও মঞ্জুর বিরুদ্ধে এলাকায় এ ধরনের অনৈতিক কাজের একাধিক গুঞ্জন রয়েছে।  বেলায়েত সাথে তার আপন ছোট ভাই প্রবাসী মোশাররফের স্ত্রীর অনৈতিক সম্পর্কের অভিযোগ এনে তার স্ত্রী রানু গ্রামের মাতব্বদের কাছে বিচার দাবী করেন।
উল্লেখ্য, নিহত নাজমা আক্তার প্রিয়াংকার বাড়ী খুলনার বাগেরহাটে। তিনি হিন্দু ধর্মালম্বী ছিলেন। বাতাখালীর দুবাই প্রবাসী মাকছুদের সাথে ভালবাসার টানে ইসলাম ধর্ম গ্রহণ করেন তিনি। এরপর তারা বিয়ে করেন। সাত বছর বয়সী একমাত্র কন্যা সন্তান নিয়ে লাকসাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন বাসায় ভাড়া থাকতেন।  মঙ্গবার দুবাই থেকে নাজমার স্বামী মাকসুদ। সকালের মাকসুদের স্বজনদের সঙ্গে একমাত্র মেয়ে বিমান বন্দর থেকে বাসায় আনতে ঢাকায় যায়।  সন্ধ্যা ৬টা দিকে বিমান বন্দরে নামে মাকছুদ। কিছুক্ষণ পরই তার স্ত্রী বাসায় ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যা করেন। লাকসাম থানা পুলিশ নাজমার মোবাইল ফোনের রেকর্ড ও ঐ বাসায় যাতায়াতকারী সন্দেহভাজনকে চিহ্নিত করে মামলার তদন্ত  শুরু করেছে।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি