সোমবার, ০৩ অক্টোবর, 2০২2
সোনাগাজীতে জমির বিরোধ নিয়ে বৃদ্ধ দম্পতির চলাচলের পথে কাঁটার ঘেরা দিয়ে অবরুদ্ধ
Published : Thursday, 11 August, 2022 at 10:44 PM

ফেনী প্রতিনিধি ॥
ফেনীর সোনাগাজীতে জমির বিরোধ নিয়ে বৃদ্ধ দম্পতির চলাচলের পথে কাঁটার ঘেরা দিয়ে অবরুদ্ধ করে রেখেছে প্রতিপক্ষের লোকজন। বৃহস্পতিবার সকালে উপজেলার চরচান্দিয়া ইউনিয়নের উত্তর চরচান্দিয়া গ্রামের হাজী আবদুর রশিদ সওদাগর বাড়িতে এ ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্ত পরিবার ও এলাকাবাসী জানায়, আবু সুফিয়ান দম্পতি পাঁচ কন্যা সন্তানের জনক। পাঁচ কন্যার মধ্যে তিন কন্যা বিয়ে দিয়েছেন। তাদের কোন পুত্র সন্তান না থাকার কারণে একই বাড়ির ছিদ্দিকুর রহমানের ছেলে জসিম উদ্দিন গং তাদের মালিকীয় জমি জবরদখলের চেষ্টা চালায়। এ নিয়ে একাধিকবার বৃদ্ধ দম্পতির ওপর হামলা করে তারা। রাতের আঁধারে বসত ঘরের জানালার পাশে ও সামনে অশালীণ অঙ্গভঙ্গি করে। ঘরের ওপর ইটপাটকেল নিক্ষেপ করে। সর্বশেষ বৃহস্পতিবার সকালে জসিম উদ্দিন, মিল্লাত হোসেন, এমদাদ উল্যাহ ও হেদায়েত উল্যাহ গং বৃদ্ধ দম্পতির চলাচলের রাস্তার ওপর কাঁটা ও বাঁশঝাঁড়ের ঘেরা দিয়ে অবরুদ্ধ করে রাখে। এ ব্যপারে জসিম উদ্দিন বলেন, চলাচলের রাস্তায় তাদেরও মালিকানা থাকায় তারা কাঁটা ও বাঁশঝাঁড় দিয়ে ঘেরা দিয়েছেন।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি