সোমবার, ০৩ অক্টোবর, 2০২2
ফেনীতে ফেন্সিডিল ও গাঁজাসহ তিন মাদক বিক্রেতা আটক
Published : Thursday, 11 August, 2022 at 10:43 PM

ফেনী প্রতিনিধি ॥
ফেনীর ফতেহপুরে ৫৭৫ বোতল ফেন্সিডিল ও ২ কেজি গাঁজাসহ তিন মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাব। বুধবার মধ্যরাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার ফতেহপুর এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমান মাদকসহ তিনজনকে আটক করা হয়।  আটকৃতরা হলো; কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার কেচকীমোড়া এলাকার জয়নাল আবেদীনের ছেলে মোঃ নাছির মিয়া (৪১), আবদুল কাদেরের ছেলে মো. এমরান হোসেন (২১) ও জয়নাল আবেদীনের ছেলে মো. সাদ্দাম হোসেন (২০)। র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার শর্শদী ইউনিয়নের ফতেহপুর স্টার লাইন পাম্প সংলগ্ন ভাই ভাই হোটেল এর সামনে সাভিযান চালায়। এসময় সন্দেভাজন তিন জনকে আটক করে তল্লাশি চালালে ৫৭৫ বোতল ফেন্সিডিল ও ২ কেজি গাঁজা উদ্ধার করা হয়। মাদক বহনের কাজে জড়িত থাকায় তিনজনকে আটক করে র‌্যাব।
উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৬ লাখ ৭ হাজার টাকা। র‌্যাবের জিঙ্গাসাবাদে আটককৃতরা জানায়, তারা দীর্ঘদিন ধরে সুকৌশলে মাদকদ্রব্য (ফেন্সিডিল,গাঁজা) কুমিল্লা সীমান্তাবর্তী এলাকা থেকে স্বল্প মূল্যে সংগ্রহ করে পরবর্তীতে ফেনী, নোয়াখালী ও চট্টগ্রাম সহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক বিক্রেতা ও মাদক সেবনকারীদের কাছে অধিক মূল্যে বিক্রয় করে আসছে।  র‌্যাব-৭, ফেনী ক্যাম্প’র কোম্পানী অধিনায়ক উপ-পরিচালক স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাদেকুল ইসলাম জানান, আটককৃত আসামী ও উদ্ধারকৃত মালামাল পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি