শুক্রবার, ১৯ আগস্ট, 2০২2
শোকাবহ আগস্টে বঙ্গবন্ধুসহ সকল শহীদদের বিনম্র শ্রদ্ধা-আইয়ুব আকরাম মুকুল
Published : Sunday, 31 July, 2022 at 8:25 PM

জয় আরিফঃ
আগস্ট মাস বাঙালি জাতির শোকের মাস,শোকাবহ আগস্টে শ্রদ্ধার সাথে স্মরণ করছি ১৯৭৫ সালের ১৫ ই আগস্ট সেই কালো রাতে নিহত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তার স্ত্রী বেগম ফজিলাতুন্নেছা মুজিব,তার পুত্র শেখ কামাল, শেখ কামালের স্ত্রী সুলতানা কামাল, শেখ জামাল, শেখ জামালের স্ত্রী রোজী জামাল, শেখ রাসেল, বঙ্গবন্ধুর ভাই শেখ নাসের, কর্নেল জামিল, এসবি অফিসার সিদ্দিকুর রহমান, সেনা সদস্য সৈয়দ মাহবুবুল হক।
একই সময়ে ঘাতকরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাগ্নে যুবলীগ নেতা ফজলুল হক মনি এবং তার অন্তঃসত্ত্বা স্ত্রী আরজু মনি।বঙ্গবন্ধুর ভগ্নিপতি আবদুর রব সেরনিয়াবাতের বাসায় হামলা করা হয় সেখানে আবদুর রব সেরনিয়াবাত, তার কন্যা বেবী, নাতি সুকান্ত বাবু, আব্দুর রব সেরনিয়াবাতের বড় ভাইয়ের ছেলে সজীব সেরনিয়াবাত এবং একজন নিকটস্থ আত্মীয় বেন্টু খানকে হত্যা করা হয়। এবং ১৫ ই আগস্ট নিহত বঙ্গবন্ধুসহ উনার পরিবার-আত্মীয়-স্বজন সহ সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করি।

এবং শোককে শক্তিতে রূপান্তরিত করে রামপুরা থানা আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ করে এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন থানা আওয়ামী লীগের সভাপতি প্রার্থী আলহাজ্ব আইয়ুব আকরাম মুকুল।

রামপুরা থানা আওয়ামী লীগের সভাপতির মত এই মহান গুরু দায়িত্ব কার হাতে উঠতে যাচ্ছে তা দেখার জন্য অধিক আগ্রহ নিয়ে অপেক্ষা করছে রামপুরা বাসি। রামপুরা থানা আওয়ামী লীগকে নেতৃত্ব দেওয়ার জন্য সাহস,শক্তি  মেধা,ত্যাগ-তিতিক্ষা,তারুণ্য নির্ভর, নেতৃত্বের গুণাবলী সবই বিদ্যমান আছে জনাব আলহাজ্ব আইয়ুব আকরাম মুকুল ভাই এর কাছে.. আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে রাজনৈতিক চ্যালেঞ্জ মোকাবেলা করে, দলকে জয় করতে শারীরিক ও মানসিক ভাবে শক্তিশালী, জনপ্রিয় ও কর্মীবান্ধব ব্যক্তি আলহাজ্ব আইয়ুব আকরাম মুকুল কে রামপুরা থানা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত করবে বলে রামপুরা ও বনশ্রী বাসি আশা করেন।  জয় বাংলা জয় বঙ্গবন্ধু..

আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি