শুক্রবার, ১৯ আগস্ট, 2০২2
প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে নিহত তিন
Published : Sunday, 24 July, 2022 at 9:33 PM

ফেনী প্রতিনিধি ॥
ফেনী দাগনভূইয়া উপজেলার পূর্ব চন্দ্রপুর ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা, ছাগলনাইয়া পৌরসভার দক্ষিণ যশপুর নিবাসী গিয়াস উদ্দিন মাহমুদ ফরায়েজী ওরপে (আলমগীর ফরায়েজী) গতকাল রবিবার সকালে ঢাকা থেকে বাড়ী ফেরার পথে কুমিল্লার দাউদকান্দির ইলিয়টগঞ্জ এলাকায় প্রাইভেটকার দূর্ঘটনায় স্ত্রী ও শ্যালিকাসহ নিহত হয়েছেন। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
রোববার (২৪ জুলাই) সকাল সোয়া ৭টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সাহারপাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন,  গিয়াস উদ্দিন মাহমুদ ফরাজী (৫২), তার স্ত্রী জাহানারা আক্তার (৪৮) ও শ্যালিকা সালমা আক্তার নাজমা (৪৫)। তিনি লন্ডন প্রবাসী বলে জানা গেছে। দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে ইলিয়টগঞ্জ হাইওয়ে ক্রসিং ফাঁড়ির ইনচার্জ প্রেমধন মজুমদার জানান, আনুমানিক সকাল সাড়ে ৭টার দুর্ঘটনাটি ঘটে। ঘটনাস্থলেই তিন জন নিহত হয়েছেন। বৃষ্টি থাকায় মহাসড়ক থেকে প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে সজোরে ধাক্কা দেয়। পরে রাস্তার পাশের খাদে ছিটকে পড়ে। গাড়িতে তিন জনই ছিলেন।  তিনি আরও জানান, মরদেহগুলো ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে। দুর্ঘটনাকবলিত প্রাইভেটকারটি উদ্ধার করা হয়েছে।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি