শুক্রবার, ১৯ আগস্ট, 2০২2
বিমানবন্দরে ঘণ্টার পর ঘণ্টা আটকে থাকেন যাত্রীরা : পররাষ্ট্রমন্ত্রী
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Sunday, 3 July, 2022 at 9:48 PM

পররাষ্ট্রমন্ত্রী ড. আবদুল মোমেন বলেন, শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে যাত্রীরা লাগেজ সংগ্রহের জন্য ঘণ্টার পর ঘণ্টা আটকে থাকেন, যা অত্যন্ত পীড়াদায়ক। রোববার (৩ জুলাই) পর্তুগাল থেকে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে লাগেজ বেল্ট এরিয়াতে অপেক্ষমান যাত্রীদের সঙ্গে কথা বলেন এবং তাদের দেওয়া অভিযোগের সত্যতা খুঁজে পান।

সদ্য সমাপ্ত ইউরোপ সফরকালে প্রবাসীদের কাছ থেকে পাওয়া অভিযোগের বিষয়টি উল্লেখ করে পররাষ্ট্রমন্ত্রী বলেন, বিদেশে প্রবাসীরা অনেক কষ্ট করেন। তাদের পাঠানো রেমিট্যান্স দেশের অর্থনৈতিক ভিত্তি সুদৃঢ় করছে। কিন্তু প্রবাসীসহ অন্যান্য যাত্রীরা বিমানবন্দরে লাগেজ সংগ্রহের জন্য ঘণ্টার পর ঘণ্টা আটকে থাকেন, যাত্রীদের জন্য এটা অত্যন্ত পীড়াদায়ক। যাত্রীদের এ ধরনের দুর্ভোগের জন্য বিমানবন্দরে আমাদের অব্যবস্থাপনাই দায়ী বলেও মন্তব্য করেন তিনি। পররাষ্ট্রমন্ত্রীর যোগাযোগের পরিপ্রেক্ষিতে তাৎক্ষণিকভাবে বিমানবন্দর ব্যবস্থাপকের লাগেজ বেল্ট এরিয়াতে আসেন এবং বিষয়টি দ্রুত সমাধানের আশ্বাস দেন। এ ছাড়া সমস্যাটির ব্যাপারে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলীকে ফোন করেন ড. মোমেন। তিনিও যাত্রীদের দুর্ভোগ কমাতে এবং সেবার মান বাড়ানোর বিষয়ে আশ্বস্ত করেন।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি