রবিবার, ২৯ মে, 2০২2
পা কেটে হাসপাতালে, ২৭টি সেলাই দিতে হলো মাশরাফিকে
ক্রীড়া প্রতিবেদক
Published : Saturday, 7 May, 2022 at 10:33 PM

বিপদ কখনো বলে কয়ে আসে না। তেমনটাই ঘটলো জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার ক্ষেত্রে। কাচের টেবিলের সঙ্গে ধাক্কা লেগে কেটে গেছে পা।

রক্তক্ষরণ শুরু হলে দ্রুত হাসপাতালে ভর্তি করতে হয় মাশরাফিকে। সেখানে তার পায়ে দিতে হয়েছে ২৭টি সেলাই। বর্তমানে হাসপাতালের জরুরি বিভাগে পর্যবেক্ষণে রয়েছেন তিনি।

জানা গেছে, নিজের বাসায় অবস্থানকালে একটি কাচের টেবিলে ধাক্কা লাগে মাশরাফির। এ সময় কাচ ভেঙে পায়ের পেছনের অংশে পড়ে গুরুতর আঘাত পান তিনি। পায়ের পেছনের দিকে অনেক বেশি কেটে যায় তার।

পরিবারের সদস্যরা দ্রুত মাশরাফিকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে নিয়ে গেলে, তার পায়ে ২৭টি সেলাই দেন চিকিৎসকরা। বর্তমানে মাশরাফি ওই হাসপাতালেই নিবিড় পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকরা।

মাশরাফির পারিবারিক সূত্র মিডিয়াকে জানায়, ‘বাসায় কাচের টেবিলের সঙ্গে তার ধাক্কা লাগে। কাচ ভেঙে পায়ের পেছনের অংশে গুরুতর জখম হয়। এখন তিনি এভারকেয়ারে ভর্তি আছেন। পায়ে আঘাত পাওয়া জায়গায় ২৭টি সেলাই লেগেছে। দ্রুত সুস্থতার জন্য মাশরাফি দোয়া চেয়েছেন সবার কাছে।’

সদ্য সমাপ্ত ঢাকা প্রিমিয়ার লিগেও খেলেছেন মাশরাফি। লিজেন্ডস অব রূপগঞ্জ দলটিকে নেতৃত্বও দিয়েছেন তিনি। তার অধীনে রূপগঞ্জ ছিল শিরোপা দৌড়ে। শেষ পর্যন্ত চ্যাম্পিয়ন হতে না পারলেও রানারআপ হয়েছে তারা। শিরোপা জেতা শেখ জামাল ধানমন্ডি ক্লাবের চেয়ে মাত্র ২ পয়েন্ট পিছিয়ে ছিল দলটি।






সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি