মঙ্গলবার, ১৯ মার্চ, 2০২4
আপসিরের নেছা মেমোরিয়াল ফাউন্ডেশনের উদ্যোগে
সোনাগাজীতে এসএসসি পরীক্ষা দেওয়ার সুযোগ পেলো ৫ শিক্ষার্থী!
Published : Monday, 25 April, 2022 at 10:35 PM

সোনাগাজী প্রতিনিধি ॥
ফেনীর সোনাগাজীর আর.এম.হাট.কে উচ্চ বিদ্যালয়ের হত দরিদ্র ৫ জন ছাত্র-ছাত্রী শিক্ষার্থীদের মেধা-বিকাশের পথ সুগম করতে আর্থিক সহায়তায় ২০২২ সালের এসএসসি পরিক্ষা দেওয়ার সুযোগ করে দিলেন আপসিরের নেছা মেমোরিয়াল ফাউন্ডেশন(অঘগঋ)।
 ফাউন্ডেশনের পক্ষ থেকে মো.নুরুল আমিন খোকন সোমবার দুপুরে আর.এম.হাট.কে উচ্চ বিদ্যালয়ের প্রধান কার্যালয়ে প্রধান শিক্ষকের মাধ্যমে এসএসসি পরিক্ষার্থীদের রেজিস্ট্রেশন করার জন্য অর্থ সহায়তার টাকা শিক্ষার্থীদের কাছে হস্তান্তর করেন।
যে পাঁচজন ছাত্র-ছাত্রীদের এসএসসি পরিক্ষা দেওয়ার মানবিক সুযোগ দেওয়া হলো তারা হলেন, দৌলতকান্দি আবুল হোসেনের মেয়ে, বিবি আমেনা উর্মি- মানবিক বিভাগ,সোনাগাজী সুজাপুরের ইউসুফ নবীর মেয়ে শারমিন আক্তার,মানবিক বিভাগ,মতিগঞ্জ সুলাখালীর মো: হানিফের মেয়ে জান্নাতুল নাঈম,মানবিক বিভাগ, ছাড়াইতকান্দি আবদুল মন্নানের মেয়ে জান্নাতুল নাঈম,মানবিক বিভাগ,সোনাগাজী সাতবাড়ীয়ার মৃত ফরহাদ আব্বাসের ছেলে ইয়াছির আব্বাস, কমার্স বিভাগ।
এ প্রসঙ্গে আপসিরের নেছা মেমোরিয়াল ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা পরিচালক,ডলি কামাল বলেন, “এই ফাউন্ডেশন প্রতিষ্ঠার পর থেকেই সোনাগাজীর অসহায় ও দরিদ্র ছাত্র -ছাত্রী ও অসহায় মানুষের কল্যাণে নিজেদের সর্বোচ্চটা দিয়ে কাজ করে যাচ্ছি আমরা।
এক্ষেত্রে  শিক্ষার বিষয়টিকে আমরা বরাবরই অধিক গুরুত্বের সাথে বিবেচনা করে থাকি। সেই ধারাবাহিকতার অংশ হিসেবেই এবার আর.এম.হাট.কে উচ্চ বিদ্যালয়ের দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের পাশে দাঁড়িয়েছে আপসিরের নেছা মেমোরিয়াল ফাউন্ডেশন(অঘগঋ)। তিনি বলেন,সোনাগাজীর দরিদ্র ও অসহায় মানুষের কল্যাণ এবং শিক্ষার প্রসারে কাজ করে যাবে আপসিরের নেছা মেমোরিয়াল ফাউন্ডেশন(অঘগঋ)। আর.এম.হাট.কে উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক  মিজানুর রহমান বলেন, আমাদের মেধাবী ছাত্র ছাত্রীদের ক্ষুদ্র প্রচেষ্টাকে সাফল্যম-িত করতে আপসিরের নেছা মেমোরিয়াল ফাউন্ডেশন(অঘগঋ) যেভাবে আন্তরিকতার সঙ্গে সহযোগিতার হাত বাড়িয়েছে, সেটি সত্যিই অতুলনীয়। তাদের এই উদার মানসিকতা সমাজের অন্যদেরকেও উদ্বুদ্ধ করবে বলে আশা রাখি”।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি