মঙ্গলবার, ১৯ মার্চ, 2০২4
গাজীপুর মহানগরে ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয়ের পক্ষ থেকে ইফতার বিতরণ..
Published : Monday, 11 April, 2022 at 6:57 PM

বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়ের পক্ষ থেকে আজ রোজাদার পথচারীদের মাঝে ইফতার বিতরণ করেছে গাজীপুর মহানগর ছাত্রলীগ ।
গাজীপুর মহানগর ছাত্রলীগ নেতা আবু রায়হান হাজারীর নেতৃত্বে গাজীপুর মহানগরের ঢাকা ময়মনসিংহ মহাসড়কের আশেপাশে বিভিন্ন স্থানে রোজাদার পথচারীদের ইফতার বিতরণ করা হয়। 

এসময় আবু রায়হান বলেন আমাদের এই বিতরন কার্যক্রম রমজান মাসে বিভিন্ন স্থানে চলবে।

ইফতার বিতরণে আরও উপস্থিত ছিলেন টংগী সরকারি কলেজ ছাত্রলীগ নেতা ইউসুফ খান ও টংগী পুর্ব থানা ছাত্রলীগ নেতা মাসুম আহমদ পশ্চিম থানা ছাত্রলীগ নেতা আইমান আহমেদ ।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি