রবিবার, ২৯ মে, 2০২2
মেয়ের ধর্ষককে কেটে খণ্ডিত করে নদীতে ভাসালেন বাবা
Published : Tuesday, 29 March, 2022 at 4:19 PM

আন্তর্জাতিক ডেস্ক ॥
ভারতের মধ্য প্রদেশের খান্ডওয়া জেলায় ধর্ষণে অভিযুক্ত এক ব্যক্তিকে কেটে খণ্ডিত করে নদীতে ভাসিয়ে দিয়েছে ধর্ষণের শিকার কিশোরীর বাবা ও মামা। খবর এনডিটিভির। পুলিশের বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়, ধর্ষণের শিকার এক কিশোরীর (১৪) বাবা ও মামা মিলে ওই ধর্ষককে কেটে খণ্ডিত করে তার দেহ নদীতে ছুড়ে ফেলেন। নিহত ও অভিযুক্তরা একে অপরের আত্মীয় বলেও জানা গেছে।

খান্ডওয়া জেলার পুলিশ সুপার ভিভেক সিং জানিয়েছেন, আজনাল নদী থেকে ধর্ষণে অভিযুক্ত ব্যক্তির খণ্ডিত দেহ উদ্ধার করা হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ছবি থেকে ধর্ষণে অভিযুক্ত ওই ব্যক্তিকে শনাক্ত করা গেছে। পুলিশের সাব ডিভিশনাল অফিসার রাকেশ পেন্দ্রো জানিয়েছেন, ত্রিলোকচাঁদ নামের ওই ব্যক্তি ১৪ বছরের এক কিশোরীকে যৌন হয়রানি করেন। শনিবার (২৬ মার্চ) অভিযুক্ত ত্রিলোকচাঁদকে মোটরসাইকেলে করে আজনাল নদীতে নিয়ে যান কিশোরীর বাবা ও মামা । পরে তার মাথা ও শরীর খণ্ডিত করে তারা নদীতে ফেলে দেন। এ ঘটনায় অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়েছে বলেও জানান তিনি।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি