বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর, 2০২2
পশ্চিমবঙ্গে তৃণমূল নেতা খুনের জেরে বাড়িতে আগুন, নিহত ১০
হাজারিকা অণলাাইন ডেস্ক
Published : Tuesday, 22 March, 2022 at 5:00 PM

পশ্চিমবঙ্গের রামপুরহাটে তৃণমূল নেতার খুনের জেরে ১০-১২টি বাড়িতে আগুন ধরিয়ে দিলে এখন পর্যন্ত ১০ জন নিহত হয়েছে বলে জানা গেছে।
মঙ্গলবার (২২ জানুয়ারি) ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে। প্রতিবেদনে বলা হয়, সোমবার বড়শাল গ্রামের তৃণমূল নেতা ভাদু শেখের বোমা হামলায় নিহত হন। তিনি রামপুরহাট এক নম্বর ব্লকের বড়শাল গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান ছিলেন।

সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়, সোমবার একটি চায়ের দোকানে বসে কথা বলছিলেন ভাদু। সেই সময় তাকে লক্ষ্য করে বোমা ছুড়ে পালায় দুষ্কৃতীরা। তাকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়। পরে তার মৃত্যু হয়। এ ঘটনার জেরে এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি হয়। ঘটনার উত্তেজনায় ওই গ্রামের বেশ কয়েকটি বাড়িতে আগুন ধরিয়ে দেওয়া হয়।

দমকল কর্মীরা জানান, ঘটনায় মৃত্যু হয়েছে ১০ জনের। সবাই আগুনে পুড়ে মারা গেছেন। বীরভূমের পুলিশ সুপার নগেন্দ্রনাথ ত্রিপাঠী বলেন, একটি বাড়িতে ৭ জন ছিলেন। তারা সবাই আগুনে পুড়ে মারা গেছেন। দমকল বাহিনীর কর্মীরা আরও জানান, রাত থেকে কাজ চলছে। ১০-১২টি বাড়িতে আগুন লাগানো হলে সেগুলো নেভানোর কাজ শুরু করা হয়। সোমবার দিবাগত রাতে তিনটি এবং মঙ্গলবার সকালে সাতটি মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

এদিকে, ঘটনার পরেই নড়েচড়ে বসে প্রশাসন। পশ্চিমবঙ্গ রাজ্য সরকার জানায়, ঘটনাস্থলে যাচ্ছেন সিআইডি ও ফরেন্সিক দল।
অন্যদিকে, হেলিকপ্টারে ঘটনাস্থলে যাচ্ছেন ফিরহাদ হাকিম, আশিস বন্দ্যোপাধ্যায় ও অভিজিৎ সিনহা। এছাড়া বিধানসভা থেকে ঘটনার প্রতিবাদে ওয়াক আউট করেছে বিজেপি।

সূত্র : নিউজ এইটটিন


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি