বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
ফেসবুকে কমেন্টের জেরে সংঘাতে প্রাণ গেল তিন যুবকের
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Sunday, 13 March, 2022 at 4:35 PM

ফেসবুকে ‘আপত্তিকর মন্তব্য’ করার প্রতিপক্ষের হামলায় গাজীপুরের কাপাসিয়ায় তিনজন নিহত হয়েছেন। এ সময় অন্তত আরও চারজন গুরুতর আহত হয়েছেন। এ ঘটনায় জড়িত সন্দেহে দুজনকে আটক করেছেন কাপাসিয়া থানা পুলিশ। কাপাসিয়া উপজেলার আড়াল এলাকায় গতকাল শনিবার (১২ মার্চ) রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন দক্ষিণগাঁও চরপাড়া এলাকার ২৬ বছর বয়সী ফারুক হোসেন, ১৮ বছর বয়সী নাঈম হোসেন ও ১৫ বছরের রবিন।

কাপাসিয়া থানার ওসি এ ফ এম নাসিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গতকাল শনিবার ফেসবুকে কমেন্ট করাকে কেন্দ্র রাত সাড়ে ১১টার দিকে উপজেলার সনমানিয়া ইউনিয়নের দক্ষিণগাঁও চরপাড়া গ্রামের একদল যুবকের সঙ্গে মনোহরদী উপজেলার দৌলতপুর এলাকার একদল যুবকের সংঘর্ষ বাধে। এ সময় ছুরি ও দেশিয় অস্ত্রের এলোপাতারি আঘাতে উভয় পক্ষের অন্তত সাত-আটজন গুরুতর আহত হয়। মুমূর্ষু অবস্থায় আহতদের কজনকে উদ্ধার করে মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নাঈম হোসেন (১৮) ও ফারুক হোসেনকে (২৬) মৃত ঘোষণা করেন। আহত রবিনকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রবিনের মৃত্যু হয়েছে।

তিনি আরও জানিয়েছেন, এ ঘটনায় জড়িত সন্দেহে মনোহরদীর কোচেরচর এলাকার বেলায়েত (২৩) ও দৌলতপুর এলাকার ফয়সালকে আটক করেছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি