বুধবার, ৩০ নভেম্বর, 2০২2
সিঁধ কেটে হাত-মুখ বেঁধে গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণ
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Sunday, 27 February, 2022 at 5:07 PM

লক্ষ্মীপুরে বসত ঘরের সিঁধ কেটে গৃহবধূর হাত-মুখ বেঁধে ধর্ষণের অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। এসময় নগদ ১০ হাজার টাকা ও স্বর্ণালংকার লুটে নেয় তারা। ক্ষতিগ্রস্ত গৃহবধূ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। রোববার (২৭ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে লক্ষ্মীপুর জজকোর্ট এলাকা থেকে এ ঘটনার সাথে জড়িত প্রধান অভিযুক্ত সুমন মাঝি নামে একজনকে আটক করেছে পুলিশ। এর আগে শনিবার রাতে সদর উপজেলার তেওয়ারীগঞ্জ গ্রামে ধর্ষণের ঘটনাটি ঘটে।

অভিযুক্ত সুমন তেওয়ারীগঞ্জ ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহবায়ক ও চরমটুয়া গ্রামের মৃত মন্তাজ মাঝির ছেলে। ভূক্তভোগী গৃহবধূর সঙ্গে কথা বলার পর পুলিশ জানায়, প্রতিবন্ধি ভাই ও ছেলেকে নিয়ে গৃহবধূ রাতে ঘরে ছিলেন। ঘটনার সময় সিঁধ কেটে ৫ জন ঘরে ঢুকে। একপর্যায়ে ওই ৫ জন জোরপূর্বক পালাক্রমে ধর্ষণ করে। পরে আহত অবস্থায় গৃহবধূকে রেখে পালিয়ে যায় তারা৷ এসময় যুবলীগ নেতা সুমনসহ বাকিদের চিন্তে পারেন গৃহবধূ।

খবর পেয়ে ভোরেই সদর থানা টহল পুলিশ ঘটনাস্থল থেকে গৃহবধূকে উদ্ধার করে। অভিযুক্ত সুমনের ভাই মিজানুর রহমান মিজান বলেন, “গৃহবধূদের সঙ্গে আমাদের জমি নিয়ে বিরোধ রয়েছে। এজন্য পরিকল্পিতভাবে আমার ভাইকে ফাঁসানো হচ্ছে। আমার ভাই ঘটনাটির সঙ্গে জড়িত নয়।”
সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) আনোয়ার হোসেন বলেন, “ধর্ষণের অভিযোগে এক নারীকে হাসপাতাল ভর্তি করা হয়েছে। তিনি চিকিৎসাধীন রয়েছেন৷ তার শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে।” অতিরিক্ত জেলা পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) পলাশ কান্তি নাথ বলেন, প্রধান অভিযুক্তকে আটক করা হয়েছে। এ ঘটনায় সদর থানায় মামলার প্রস্তুতি চলছে।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি