শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
পুতিন স্মার্ট, তবে আমাদের নেতারা হাবা: ট্রাম্প
Published : Sunday, 27 February, 2022 at 5:00 PM

আন্তর্জাতিক ডেস্ক ॥
ইউক্রেন ইস্যুতে মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন ও পশ্চিমা দেশগুলোর সামরিক জোট ন্যাটোর নেতাদের তীব্র সমালোচনা করেছেন সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। শনিবার তিনি তাদের হাবা বা বোকা বলে সম্বোধন করেন। খবর এনডিটিভির। ফ্লোরিডার ওরল্যান্ডোতে বার্ষিক কনজারভেটিভ পলিটিক্যাল অ্যাকশন সম্মেলনে ৮৬ মিনিট ধরে বক্তব্য রাখেন ট্রাম্প। বক্তব্যকালে তিনি নানা বিষয় নিয়ে বিরোধীদের সমালোচনা করেন এবং দর্শক-শ্রোতাদের হাততালি কুড়ান।

কিয়েভে যখন রুশ ক্ষেপণাস্ত্র হামলায় ধোঁয়া উড়ছে, প্রাণহানী ঘটছে, তখন ট্রাম্প এ আগ্রাসনের জন্য দায়ী করছেন বাইডেনের ‘দুর্বলতা’কে। সেইসঙ্গে পুতিনের বুদ্ধির প্রশংসাও করেন তিনি। তিনি বলেন, ‘এটা সবাই বুঝেন, এ ভয়ানক বিপর্যয় কখনোই ঘটতো না যদি আমাদের (মার্কিন) নির্বাচনে কারচুপি না হতো।’ এ সময় তিনি বলেন, ‘পুতিন যে স্মার্ট, এটা কোনো সমস্যা নয়। তিনি অবশ্যই স্মার্ট। কিন্তু সমস্যা হচ্ছে আমাদের নেতারা আসলেই হাবা (বোকা)।’বেশ কিছুদিন পর ডোনাল্ড ট্রাম্পকে প্রকাশ্যে কথা বলতে শোনা গেলো। তার বিরুদ্ধে ২০২১ সালের ৬ জানুয়ারি মার্কিন পার্লামেন্ট ভবন হামলায় উসকানি দেয়ার অভিযোগ রয়েছে। এ নিয়ে বিচার চলছে।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি