বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর, 2০২2
পপি বললেন, নোংরামি থেকে চলচ্চিত্রকে বাঁচান
Published : Wednesday, 26 January, 2022 at 5:59 PM

বিনোদন ডেস্ক ॥
ঢাকাই সিনেমার নন্দিত অভিনেত্রী সাদিকা পারভীন পপি। প্রায় দেড় বছর আড়ালে ছিলেন তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী এ তারকা। এ সময়ের মধ্যে বহুবার প্রকাশ হয়েছে তার বিয়ে ও মা হওয়ার গুঞ্জন। তবে কেউ জানতো না তার অবস্থান। অবশেষে আড়াল ভেঙে ফিরলেন এই অভিনেত্রী। দেখা দিলেন এক ভিডিও বার্তা নিয়ে। বুধবার (২৬ জানুয়ারি) সামাজিক যোগাযোগ মাধ্যমে আসন্ন নির্বাচন নিয়ে একটি ভিডিও বার্তা ছেড়েছেন পপি।

ভিডিওটিতে নায়িকা পপি বলেন, সবাইকে অনেক শুভেচ্ছা ও সালাম। আশা করি সবাই ভালো আছেন। আমাদের শ্রদ্ধেয় বড় ভাই ইলিয়াস কাঞ্চন ভাই, বোন নিপু, আমার বন্ধু রিয়াজসহ সবার জন্য শুভ কামনা রইল। ভেবেছিলাম আর কখনো ক্যামেরার সামনে আসব না। তবে না এসেও পারলাম না। দীর্ঘ ২৬ বছর আমি ফিল্ম জগতে সুনামের সাথে কাজ করে এসেছি। ৩ বার জাতীয় পুরষ্কার পেয়েছি। তিনি বলেন, আমি জানের ভয়ে চলচ্চিত্র থেকে নিজেকে গুটিয়ে নিয়েছি। আমার সদস্য পদ বাতিলের চিঠি এখনো আমার কাছে আছে। তখনই আমি সিদ্ধান্ত নেই, আমি আর এসব নোংরামির মধ্যে থাকব না। পরিবেশ ভালো হলে, এই নোংরা মানুষগুলো সরে গেলে আবার কাজ করব।

পপি বলেন, অনেকেই প্রশ্ন করেন, আমি কোথায়? আমি আপনাদের মাঝেই আছি। ভাগ্যে থাকলে কাজেও ফিরব। বর্তমান সমিতির একটি মাত্র ব্যক্তি যার নানা অপকর্ম, কুকর্ম আর নোংরামিতে সহায়তা না করায় আমাকে বারবার অপমানিত হতে হয়েছে। তার কারণে আমি এখন ভিক্টিম। আমার মতো জাতীয় পুরস্কারপ্রাপ্ত শিল্পীর সদস্য পদ বাতিলের জন্য চিঠি দেওয়া হয়েছে। এটা একজন শিল্পির জন্য কতটা অপমানজনক তা আমি ছাড়া আর কেউ জানে না। আমার মতো আরও ১৮৪ জনও একইভাবে অপমানিত হয়েছে। সবার কাছে আমার অনুরোধ, আমরা যে ভুল করেছি আপনারা তা করবেন না। সঠিক মানুষকে ভোট দিন। আমরা পরিবর্তন চাই। চলচ্চিত্রকে বাঁচান। আমি আমার ভুলের জন্য অনুতপ্ত। আমাদের ভুলের কারণে মানুষ আজ বিপদগ্রস্থ। আপনারা সবাই কাঞ্চন, নিপুণ, রিয়াজ ভাইদের একটাবার সুযোগ দিন। তারা অন্তত শিল্পীদের নিয়ে অসম্মানিত করবে না।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি