রবিবার, ২৯ মে, 2০২2
হাফ ভাড়া দেওয়ায় শিক্ষার্থীর ঘড়ি-মানিব্যাগ কেড়ে নিয়ে মারধর
হাজারিকা অণলাইন ডেস্ক
Published : Tuesday, 18 January, 2022 at 5:46 PM

বাসে হাফ ভাড়া দেওয়ায় মারধর করে ঘড়ি ও মানিব্যাগ কেড়ে নেওয়ার অভিযোগ করেছেন তিতুমীর কলেজের দুই শিক্ষার্থী। মঙ্গলবার (১৮ জানুয়ারি) সকালে রাজধানীর মহাখালী এলাকায় মনজিল পরিবহনের এটি বাসের চালক ও হেলপার মিলে এমনটা করেন বলে জানান ওই দুই শিক্ষার্থী।

পরে তিতুমীর কলেজের শিক্ষার্থীরা মহাখালী এলাকায় মনজিল পরিবহনের ৭/৮টি বাস আটকে দেয়। শিক্ষার্থীদের দাবি, ওই চালক-হেলপারকে ঘটনাস্থলে আনতে হবে। ক্ষতিপূরণসহ মানিব্যাগ ও হাতঘড়ি ফিরিয়ে দিতে হবে। হামলাকারী চালক ও হেলপারের বিরুদ্ধে মামলাসহ আইনানুগ ব্যবস্থা নিতে হবে।
শিক্ষার্থীদের বরাতে পুলিশ জানায়, সকাল ৮টার দিকে মহাখালী কাঁচাবাজার এলাকা থেকে নাহিদ ও দুর্জয় নামে তিতুমীর কলেজের অর্থনীতির ৪র্থ বর্ষের দুই শিক্ষার্থী খিলক্ষেত যাওয়ার উদ্দেশে বাসে ওঠেন। তারা হাফ ভাড়া দিতে চাইলে মনজিল বাসের হেলপার সম্পূর্ণ ভাড়া চান। ভাড়া নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়।

এক পর্যায়ে বাসটির চালক ও হেলপার দুই শিক্ষার্থীকে মারধর করেন। এরপর শিক্ষার্থীদের মানিব্যাগ ও হাতঘড়ি কেড়ে নিয়ে বাস থেকে নামিয়ে দিয়ে চলে যান। ঘটনার পর শিক্ষার্থীরা তিতুমীর কলেজে ফিরে আসেন। এরপর ঘটনার খবর পেয়ে সকাল সাড়ে ১০টার দিকে মহাখালী কাঁচাবাজারের সামনে এসে মনজিল পরিবহনের অন্য ৭/৮টি বাস আটকে দেন তারা।

গুলশান ট্রাফিক বিভাগের মহাখালী জোনের সহকারী কমিশনার (এসি) আশফাক আহমেদ জানান, হাফ ভাড়া না নিয়ে তিতুমীর কলেজের দুই শিক্ষার্থীকে মারধর করে নামিয়ে দেওয়ার অভিযোগে শিক্ষার্থীরা মনজিল পরিবহনের কয়েকটি বাস আটকে দিয়েছেন। পুলিশ সদস্যরা ঘটনাস্থলে রয়েছেন। মনজিল পরিবহনের মালিকপক্ষকে ঘটনাস্থলে আসতে বলা হয়েছে, বিষয়টি মীমাংসার চেষ্টা চলছে।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি