রবিবার, ২৯ মে, 2০২2
নদী থেকে নারীর লাশ উদ্ধার, গ্রেপ্তার ২
হাজারিকা অনলাাইন ডেস্ক
Published : Sunday, 16 January, 2022 at 4:35 PM

বরিশালের বাবুগঞ্জে সন্ধ্যা নদীর নালায় মরিয়ম বেগম নামে এক নারীর লাশ উদ্ধারের ঘটনায় দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করেছে যে, যৌন নির্যাতনের পরে বিষয়টি সবাইকে জানিয়ে বিচার চাইবেন বললে বিধবা মরিয়মকে হত্যা করে লাশ নদীতে ফেলে দেয় তারা।
রোববার দুপুরে বরিশাল জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার শাহজাহান হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, ১৩ জানুয়ারি সন্ধ্যায় নদীর নালা থেকে মরিয়ম বেগমের লাশ উদ্ধার করা হয়। ওই ঘটনায় মরিয়মের ছেলে ইমরান অজ্ঞাতদের আসামি করে বাবুগঞ্জ থানায় মামলা দায়ের করেন। তথ্য প্রযুক্তির সহায়তায় রোববার সকালে ক্লু লেস এই ঘটনায় দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।
জিজ্ঞাসাবাদে তারা পুলিশের কাছে স্বীকার করেছে যে, মরিয়ম বেগম ঘরে একা থাকায় তারা বিধবার মরিয়মের ঘরে ঢুকে তাকে যৌন নির্যাতন করেন। পরে মরিয়ম বিষয়টি সকলকে জানিয়ে বিচার চাইবেন বললে ঘর থেকে টেনে বের করে ওই দুই আসামি মরিয়মের মাথায় আঘাত করে হত্যা করে সন্ধ্যা নদীতে ফেলে দেয়, জানান পুলিশ সুপার শাহজাহান। গ্রেপ্তারকৃতরা হলেন বাবুগঞ্জের ভূতেরদিয়া এলাকার সুমন ফকির ও শয়ন চন্দ্র শীল।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি