শুক্রবার, ১৯ আগস্ট, 2০২2
সাগরে ২৩ জেলে অপহরণ
হাজারিকা অণলাইন ডেস্ক
Published : Saturday, 15 January, 2022 at 5:15 PM

গভীর বঙ্গোপসাগরে সাইফুল ইসলাম-৩ নামে একটি মাছ ধরার ট্রলারসহ ২৩ জেলেকে মুক্তিপণের দাবিতে অপহরণ করেছে জলদস্যুরা। শনিবার (১৫ জানুয়ারি) ভোরের দিকে এ অপহরণের ঘটনা ঘটে। দুপুরের দিকে বরগুনা জেলা মৎস্যজীবী ট্রলার মালিক সমিতির সভাপতি গোলাম মোস্তফা চৌধুরী এ তথ্য নিশ্চিত করেছেন।  ট্রলার মালিক ও জেলেদের বাড়ি লক্ষ্মীপুর। অপহৃত জেলেদের মধ্যে আনোয়ার হোসেন, আবুল কালাম, মো. সবুজ, জাকির, মো. জাহের ও বশিরের নাম জানা গেছে।  

বরগুনা জেলা মৎস্যজীবী ট্রলার মালিক সমিতির সভাপতি গোলাম মোস্তফা চৌধুরী  বলেন, লক্ষ্মীপুর এলাকার ট্রলার মালিক মাহফুজ মিয়ার মালিকানা এফবি সাইফুল-৩ ট্রলারসহ ২৩ জেলে বঙ্গোপসাগরের শুক্রবার (১৪ জানুয়ারি) দিনগত রাতে মাছ ধরছিলেন। মাছ ধরার একপর্যায়ে শনিবার ভোরের দিকে ১০-১২ জনের একটি সশস্ত্র জলদস্যু বাহিনী ট্রলারটিসহ জেলেদের অপহরণ করে নিয়ে যায়। পরে শনিবার দুপুর ১টার দিকে ট্রলার মালিকের কাছে মোবাইল ফোনে লাখ টাকা মুক্তিপণ দাবি করে দস্যুরা।

তিনি আরও বলেন, আমরা জেলেদের উদ্ধারের চেষ্টা করছি। কোস্টগার্ডকেও জানানো হয়েছে। তবে কোনো জলদস্যু বাহিনী অপহরণ করেছে তার জানা যায়নি। কোস্টগার্ড দক্ষিণ জোনের পাথরঘাটা স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট এইচ এম এম হারুন-অর-রশীদ জানান, দুপুরের দিকে এ রকমের একটি ঘটনা আমরা শুনেছি। তাৎক্ষণিক ফোর্স নিয়ে অনুসন্ধান শুরু করা হয়েছে।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি