বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
ইয়াবাসহ নবনির্বাচিত ইউপি সদস্য ধরা
হাজারিকা অণলাইন ডেস্ক
Published : Friday, 14 January, 2022 at 5:00 PM

শেরপু‌রে ১৫ পিস ইয়াবাসহ খোকন মিয়া খোকা (৪৬) নামে এক নবনির্বাচিত ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্যকে আটক ক‌রে‌ছে র‌্যাব-১৪।
১৪ জানুয়ারি শুক্রবার ভোরে সদর উপ‌জেলার জঙ্গল‌দী মধ‌্যপাড়া গ্রাম থে‌কে তাকে আটক করা হয়। তিনি সদর উপজেলার ভাতশালা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য ও পার্শ্ববর্তী ছনকান্দা গ্রামের মৃত হো‌সেন আলীর ছে‌লে। পু‌লিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গোপন সংবা‌দের ভি‌ত্তি‌তে শুক্রবার ভোর ৬টার দিকে শেরপুর সদর উপজেলার জঙ্গলদী মধ্যপাড়া এলাকায় অ‌ভিযান চালায় র‌্যাব-১৪ সি‌পি‌সি-১ জামালপুর ক্যাম্পের সদস্যরা।
এ সময় অ‌বৈধভা‌বে বিক্রয়ের উ‌দ্দে‌শ্যে রাখা ১৫ পিস ইয়াবাসহ খোকা‌কে আটক ক‌রা হয়। পরে তাকে শেরপুর সদর থানা-পুলিশের কাছে হস্তান্তর করে র‌্যাব-১৪।

এ ঘটনায় র‌্যাবের নায়েক সুবেদার মির্জা রাশেদুল আলম বাদী হ‌য়ে মাদক আইনে শেরপুর সদর থানায় একটি মামলা দা‌য়ের করেছেন।
সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বন্দে আলী মিয়া জানান, মাদক আইনের মামলায় খোকন মিয়া খোকাকে আদালতে সোপর্দ করা হয়েছে।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি