বুধবার, ১৯ জানুয়ারি, 2০২2
সুন্দরবন অঞ্চলে পর্যটকবাহী লঞ্চ চলাচলে নিষেধাজ্ঞা
নিজস্ব প্রতিবেদক,
Published : Thursday, 13 January, 2022 at 7:26 PM

করোনার সংক্রমণ বাড়ায় খুলনার সুন্দরবন অঞ্চলে পর্যটকবাহী লঞ্চ চলাচলে নিষেধাজ্ঞা দিয়েছে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটি)। একইসঙ্গে ঢাকার চার নদীতেও সব ধরনের নৌবিহার পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বন্ধ থাকবে বলে জানিয়েছে সংস্থাটি।

বুধবার খুলনা নদীবন্দরের বন্দর ও পরিবহন বিভাগের উপপরিচালক মো. আবদুর রাজ্জাক স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনের মাধ্যমে নিষেধাজ্ঞার ঘোষণা দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় বিআইডব্লিউটিএর জনসংযোগ কর্মকর্তা মো. মিজানুর রহমান ঢাকা টাইমসকে জানান, সুন্দরবনে নৌযান চলাচলে নিষেধাজ্ঞাটি খুলনা থেকে জারি করা হয়েছে। কোভিড-১৯ ভাইরাসের সংক্রমণ বাড়ায় খুলনায় সুন্দরবন ভ্রমণ, বনভোজন, শিক্ষাসফর, নৌভ্রমণ ও নৌযান চলাচল সাময়িকভাবে বন্ধ করা হয়েছে।

এছাড়া ঢাকাতে স্বাভাবিক নৌযান চলাচল করবে। তবে সব ধরনের নৌবিহার বন্ধ থাকবে। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এ নিষেধাজ্ঞা বহাল থাকবে বলেও জানিয়েছেন তিনি।






সম্পাদক : জয়নাল হাজারী: মোবা: ০১৩১২৩৩৩০৮০।  প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  চীফ রিপোর্টার: ডিবি বৈদ্য: ০১৭৩৬-১৪৯২১০।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি