শুক্রবার, ১৯ আগস্ট, 2০২2
শূন্য ভোট পেলেন চেয়ারম্যান প্রার্থী, পরিবারের ভোট গেল কোথায়?
হাজারিকা অণলাইন ডেস্ক
Published : Friday, 7 January, 2022 at 11:37 AM

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার মনসুরনগর ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের স্বতন্ত্র প্রার্থী মো. খলিলুর রহমান ঘোড়া প্রতীক নিয়ে নির্বাচনে দাঁড়িয়েছিলেন। তবে তিনি একটি ভোটও পাননি। অপর প্রার্থী আওয়ামী লীগ থেকে আবদুর রাজ্জাক রাজমহর ১৩ হাজার ১৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। নৌকার প্রার্থীর একমাত্র প্রতিদ্বন্দ্বী ছিলেন ঘোড়া প্রতীকের খলিলুর রহমান।
একটি ভোটও না পাওয়ায় অবাক এলাকাবাসী। ঘটনাটি এলাকায় চাঞ্চল্য শুরু হয়েছে। অনেকেই মজার ছলেই বলছেন, নিজ কেন্দ্রে নিজের, স্ত্রী-সন্তান এবং আত্মীয়-স্বজনের ভোট গেলে কোথায়? কেউ কি তাকে ভোট দেয়নি।

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) কাজিপুর উপজেলা নির্বাচন অফিসার মুজিবুল হক বিষয়টি নিশ্চি৭ত করে জানান, উপজেলার দুর্গম চরাঞ্চল মনসুরনগর। কেন্দ্রগুলো অনেক দুর্গম অঞ্চলে হওয়ায় ভোটের ফলাফল আসতে দেরি হয়েছে। প্রাপ্ত ৯টি কেন্দ্রের সবগুলোর ফলাফলে নৌকা প্রতীকে আবদুর রাজ্জাক রাজমহর ভোট পেয়েছেন। তিনি পেয়েছেন ১৩ হাজার ১৬ ভোট। তবে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর বাক্সে কোনো ভোট পড়েনি।

এ বিষয়ে জানতে চাইলে ভোট না পাওয়া স্বতন্ত্র প্রার্থী খলিলুর রহমান বলেন, প্রতীক বরাদ্দের পর আমি নির্বাচন থেকে সরে আসি। এ কারণে আমি ভোটকেন্দ্রেও যাইনি। তবে আমার পরিবার ও আত্মীয়-স্বজন অনেকেই মাজনাবাড়ি উচ্চবিদ্যালয় কেন্দ্রে ভোট দিয়েছেন। অনেকেই আমার ঘোড়া প্রতীকে ভোট দিয়েছেন বলে আমাকে জানিয়েছেন। তারপরও আমার প্রতীকে কী করে শূন্য ভোট হলো, সেটা বুঝতে পারলাম না।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি