শুক্রবার, ২০ মে, 2০২2
বিপিএলে বরিশালের হয়ে খেলবেন মুজিব-রাসেল ও হাসারাঙ্গা!
Published : Saturday, 18 December, 2021 at 8:32 PM

ক্রীড়া ডেস্ক ॥
বাংলাদেশ প্রিমিয়ার লিগের এখনও অনেক কিছুই চূড়ান্ত হয়নি। সবচেয়ে বড় কথা মোট ৬টি দলও চূড়ান্ত হয়নি এখনও। কারা কোন দলের ফ্রাঞ্চাইজি- সেটাও নির্ধারণ হয়নি। তবে, তিনটি দল এরই মধ্যে গ্রিন সিগন্যাল পেয়ে দল গঠনের কাজ শুরু করে দিয়েছে। এই তিন দলের মধ্যে বরিশালের ফ্রাঞ্চাইজি অন্যতম। বরিশাল ফরচুন নামে আগামী বিপিএলে অংশ নিতে যাচ্ছে তারা। আগে থেকেই জানা, বরিশালের হয়ে এবার খেলবেন সাকিব আল হাসান। শুধু সাকিবই নয়, একটি শক্তিশালী দল গঠন করার জন্য আঁট-ঘাট বেধেই মাঠে নামছে বরিশাল। জানা গেছে, সাকিব আল হাসানের সঙ্গে তার আইপিএল সতীর্থ আন্দ্রে রাসেলও খেলবেন বরিশালের হয়। ফরচুন বরিশাল ফ্রাঞ্চাইজিটির একটি ফেসবুক পেজে জানিয়ে দেয়া হয়েছে কয়েকজন বিদেশী ক্রিকেটারের নাম। আন্দ্রে রাসেলছাড়াও বিদেশী ক্রিকেটারের মধ্যে বরিশালে খেলতে আসতে পারেন আফগান রহস্যময় অফ স্পিনার মুজিব-উর রহমান, ইংল্যান্ডের স্যাম বিলিংস এবং শ্রীলঙ্কান তারকা স্পিনার ওয়ানিদু হাসারাঙ্গা। যিনি সর্বশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপে একটি হ্যাটট্রিকও করেছেন।


প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি