শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
ফেনীতে চেয়ারম্যানের ভাই-ছেলেসহ চার মাদককারবারি আটক
Published : Sunday, 26 September, 2021 at 9:07 PM

ফেনী প্রতিনিধি ॥
ফেনীর ফুলগাজী এলাকা থেকে মাদকসহ চারজনকে আটক করেছে বিজিবি। শনিবার রাতে উপজেলার ফেনাপুষ্কারিনী এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হচ্ছেন, আমজাদ হাট ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মির হোসেন মিরুর ছোট ভাই মো. লিটন মিয়া (৪০), সাবেক ইউপি চেয়ারম্যান খোরশেদ আলম মজুমদারের ছেলে অপু মজুমদার (৩০), সাবেক ইউপি সদস্য হাফেজ আহাম্মদের ছেলে মো. জহিরুল ইসলাম রুবেল (৪০) ও সিএনজি চালক মো. শিপন মিয়া (৩৬)।
বিজিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে ওই এলাকায় অভিযান চালানো হয়। এসময় সীমান্ত পিলার থেকে ৫০০ গজ ভেতরে বাংলাদেশের অংশে ১০০ পিস ভারতীয় ইয়াবা ও একটি মোটরসাইকেলসহ চারজনকে আটক করা হয়। বিজিবির অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ আবদুর রহিম জানান, আটকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে ফুলগাজী থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।





সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি