শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
ব্রাজিল দলে ইপিএলের ৮ খেলোয়াড়
Published : Saturday, 25 September, 2021 at 7:43 PM

ক্রীড়া ডেস্ক ॥
কাতার বিশ্বকাপ বাছাইয়ে আগামী অক্টোবরে ভেনেজুয়েলা, কলম্বিয়া ও উরুগুয়ের মুখোমুখি হবে ব্রাজিল। ম্যাচ তিনটি সামনে রেখে শুক্রবার ২৫ সদস্যের দল ঘোষণা করেছেন ব্রাজিল কোচ তিতে। তার ঘোষিত দলে রয়েছেন ইংলিশ প্রিমিয়ার লিগে (ইপিএল) খেলা আটজন ফুটবলার।
এর আগে, গত মাসে আর্জেন্টিনার বিপক্ষে ব্রাজিলের বাছাই পর্বের ম্যাচটি মাঠে গড়ানোর ৫ মিনিট পরই বাতিল হয়। ইংল্যান্ড থেকে ফেরা কয়েকজন খেলোয়াড় কোয়ারেন্টাইন নিয়ম না মানার কারণে ম্যাচটি স্থগিত করে ব্রাজিলের স্বাস্থ্য বিভাগ। ম্যাচটি আবারও হবে কি-না, সে বিষয়ে এখনও নির্দেশনা দেয়নি ফিফা।
এদিকে ব্রাজিলের স্বাস্থ্য বিভাগের নিয়ম অনুযায়ী, ইংল্যান্ড থেকে তাদের দেশে ফেরাদের ক্ষেত্রে থাকতে হবে বাধ্যতামূলক ১৪ দিনের কোয়ারেন্টিন। একই নিয়ম চালু আছে, ইংল্যান্ডে ফেরার ক্ষেত্রেও। তাতেই শঙ্কা জেগেছে তাদের লিগের কয়েকটি ম্যাচে থাকা নিয়ে।
ইংল্যান্ডে খেলা আটজন খেলোয়াড় খেলবেন বাছাই পর্বে।
ইংল্যান্ডে থাকা আট খেলোয়াড় হলেন- লিভারপুলের আলিসন ও ফাবিনিও, ম্যানচেস্টার সিটির গাব্রিয়েল জেসুস ও এদেরসন, টটেনহ্যাম হটস্পারের এমেরসন রয়াল, চেলসির চিয়াগো সিলভা, ম্যানচেস্টার ইউনাইটেডের ফ্রেদ এবং লিডস ইউনাইটেডের রাফিনিয়া।
আগামী ৭ অক্টোবর থেকে ১৪ অক্টোবর পর্যন্ত বিশ্বকাপ বাছাইয়ের তিন ম্যাচ খেলবে নেইমার-আলিসনরা। আগামী ৭ অক্টোবর ভেনেজুয়েলার মাঠে খেলবে ব্রাজিল। ১০ অক্টোবর কলম্বিয়ার মাঠে। আর ১৪ অক্টোবর এ পর্বের শেষ ম্যাচে ঘরের মাঠে খেলবে উরুগুয়ের বিপক্ষে। পয়েন্ট টেবিলে আট ম্যাচের সবকটি জিতে ২৪ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে ব্রাজিল। ১৮ পয়েন্ট নিয়ে দুইয়ে আর্জেন্টিনা।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি