মঙ্গলবার, ১৯ মার্চ, 2০২4
খুলনায় সড়ক দুর্ঘটনায় নারীসহ নিহত ৪
হাজারিকা অণলাইন ডেস্ক
Published : Friday, 24 September, 2021 at 7:24 PM

খুলনার ডুমুরিয়া উপজেলার খুলনা-সাতক্ষীরা সড়কে দুর্ঘটনায় দুই নারীসহ ৪ জন নিহত হয়েছে। এছাড়া আরও একজন গুরুতর আহত হয়েছেন।
শুক্রবার দুপুর দেড়টার দিকে উপজেলার জিলেরডাঙ্গা নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। খর্নিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান এই তথ্য নিশ্চিত করেছেন। প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, শুক্রবার দুপুরে খুলনা থেকে যাত্রী নিয়ে একটি সিএনজি ডুমুরিয়ার উদ্দেশে রওনা দেয়। দুপুর দেড়টার দিকে ডুমুরিয়া উপজেলার খুলনা-সাতক্ষীরা সড়কের পূর্ব জিলেরডাঙ্গায় বালুবাহী দ্রুতগামী একটি ট্রাক (সাতক্ষীরা ট-১১-০৩৯৪) সিএনজিকে ওভারটেক করার সময় ধাক্কা লাগে। এতে নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে যাত্রীভর্তি সিএনজিটি রাস্তার ডান পাশের খাদে পড়ে যায়। পরে সিএনজির ওপর বালুভর্তি ট্রাকটি আছড়ে পড়ে। এই ঘটনায় ডুমুরিয়া উপজেলার রুদাঘরা গ্রামের মহিরউদ্দিন সানার মেয়ে হোটেল শ্রমিক রেশমা খাতুন (৩২), শরাফপুর গ্রামের মাহমুদ সরদারের ছেলে শরিফুল ইসলাম (২৫) , তার স্ত্রী শিউলি বেগম (১৮) ও একই গ্রামের মৃত জাকির সরদারের ছেলে সিএনজিচালক ইলিয়াস সরদার (৪৫) মারা যান। এছাড়া তুহিন নামে একজন গুরুতর আহত হন।

খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা প্রায় চার ঘণ্টা চেষ্টা চালিয়ে হতাহতদের উদ্ধার করে ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান।
স্থানীয়রা অভিযোগ করেন, বালুভর্তি ট্রাকটি রাকিব (২২) নামে একজন হেলপার চালাচ্ছিলেন। স্থানীয়রা তাকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন।
ওসি বলেন, চার জনের লাশ উদ্ধার করা হয়েছে। লাশ ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি