মঙ্গলবার, ১৯ মার্চ, 2০২4
স্কুলছাত্রীকে ডেকে নিয়ে ধর্ষণের পর হত্যা
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Friday, 24 September, 2021 at 6:04 PM

সাতক্ষীরায় এক স্কুলছাত্রীকে (১৬) ধর্ষণের পর হত্যার অভিযোগ উঠেছে। নিহত ওই কিশোরী সাতক্ষীরার গাভা হাইস্কুলের দশম শ্রেণির ছাত্রী ছিল। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে টিকেট এলাকার তারেক মণ্ডলের বাগান থেকে ওই ছাত্রীর মরদেহ উদ্ধার করে পুলিশ। গাভা হাইস্কুলের সহকারী শিক্ষক দীপঙ্কর বিশ্বাস বলেন, ওই ছাত্রী বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় প্রাইভেট পড়ার জন্য বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। ধারণা করা হচ্ছে, তারেক মণ্ডলের বাগানে নিয়ে ধর্ষণের পর তাকে হত্যা করা হয়েছে।

নিহতের পরিবারের সদস্যরা জানান, পার্শ্ববর্তী এলাকার শিবু মণ্ডলের ছেলে পার্থ মণ্ডল দীর্ঘদিন ধরে ওই কিশোরীকে উত্ত্যক্ত করে আসছিলেন। তিনিই কিশোরীকে ডেকে নিয়ে ধর্ষণের পর হত্যা করেছেন।  দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ আহমেদ বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। সঠিক তথ্য উদঘাটনে তদন্ত চলছে।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি