মঙ্গলবার, ১৯ মার্চ, 2০২4
ফেনীতে স্বর্ণ ডাকাতি: ‘মূল পরিকল্পনাকরী’ পুলিশ কর্মকর্তা গ্রেফতার
Published : Wednesday, 22 September, 2021 at 8:01 PM

চট্টগ্রামের এক ব্যবসায়ীকে ফেনীতে আটক করে ২০টি স্বর্ণের বার ডাকাতির মামলায় ঘটনার ‘মূল পরিকল্পনাকারী’ এসআই ফিরোজ আলমকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) দিবাগত রাতে নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার মনপুরা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। মামলার তদন্তকারী কর্মকর্তা পিবিআইয়ের পরিদর্শক মো. শাহ আলম এই তথ্য নিশ্চিত করেন। তদন্ত কর্মকর্তা জানান, অধিকতর তদন্তে ঘটনার মূল পরিকল্পনাকারী হিসাবে নিশ্চিত হয়ে এসআই ফিরোজকে গ্রেফতার করা হয়। পরিস্থিতি বুঝে তার বিরুদ্বে রিমান্ড আবেদন করা হতে পারে।

এদিকে, তৃতীয় দফায় ১১ দিনের রিমান্ড শেষে ওসি সাইফুল ইসলাম ও দ্বিতীয় দফায় ৩ দিন করে রিমান্ড শেষে এসআই মোতাহের হোসেন ,এসআই মিজানুর রহমান, এসআই নুরুল হক, এএসআই অভিজিৎ রায় ও এএসআই মাসুদ রানা কারাগারে রয়েছেন। গত ২৩ আগস্ট মামলার বাদী ব্যবসায়ী গোপাল দাশের গাড়ি চালক শওকত আলী ঘটনার প্রত্যক্ষদর্শী সাক্ষী হিসেবে আদালতে জবানবন্দি দিয়েছেন। এরপর ১৮ আগস্ট পুলিশের গাড়ি চালক মঈনুল হোসেন ও আমজাদ হোসেন তুহিন আদালতে জবানবন্দি দেন। পাশাপাশি বাদীর সাবেক ব্যবসায়ী অংশীদার সমিদুল আলম ভুট্টো ১৫ আগস্ট রোববার ডাকাতির ঘটনায় সংশ্লিষ্টতার দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন। তাকেও মামলায় গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, গত ৮ আগস্ট ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর ফতেহপুরে চট্টগ্রামের স্বর্ণ ব্যবসায়ী গোপাল কান্তি দাশের কাছ থেকে ২০টি স্বর্ণের বার ডাকাতি করা হয়। এ ঘটনায় ১০ আগস্ট জেলা গোয়েন্দ পুলিশ (ডিবি)-এর ওসি সাইফুলসহ ছয় কর্মকর্তার বিরুদ্বে থানায় মামলা দায়ের করেন গোপাল কান্তি দাশ। একইদিন ওই ছয়জনকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় তাদের সাময়িক বরখাস্ত করা হয়।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি