শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
ইভ্যালি ও ই-অরেঞ্জের ‘প্রতারণা’র বিষয়ে তদন্ত চলছে
Published : Saturday, 18 September, 2021 at 8:45 PM

স্টাফ রিপোর্টার:
ই-কমার্স ভিত্তিক প্রতিষ্ঠান ইভ্যালি ও ই-অরেঞ্জের ‘প্রতারণা’র বিষয়ে তদন্ত চলছে জানিয়ে ডিএমপির অতিরিক্ত কমিশনার (গোয়েন্দা) একেএম হাফিজ আক্তার বলেছেন, তদন্তভার যাদের কাছে ন্যস্ত করা হয়েছে তারা বিষয়গুলো তদারকি করবেন। গতকাল শনিবার ডিএমপির মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, এ ধরনের প্রতারণার ঘটনা যদি বেশি বেশি ধরা পড়ে, তাহলে তাদের কার্যক্রম অনেকাংশে কমানো সম্ভব হবে। কম দামে পণ্য বিক্রি করা প্রতিষ্ঠানগুলো বিশেষ করে ই-কমার্সভিত্তিক প্রতিষ্ঠানগুলো যারা করছেন, তারা জনগণকে প্রলুব্ধ করছেন এবং জনগণও লোভে পড়ছে। প্রতারণা যারা করবেন, তারা একসময় ধরা পড়বেন আইনের আওতায় আসবেন। ভুক্তভোগীদের বলবো- লোভে না পড়ে সবকিছু বিচার বিবেচনা করে এসব বিষয়ে ইনভেস্ট করার জন্য। হাফিজ আক্তার আরও বলেন, আমরা চাই ই-কমার্স প্ল্যাটফর্মটি দেশের মধ্যে প্রসারিত হোক এবং এর সুফল অনেকে পাচ্ছে। কিন্তু যারা এই প্রতারণাগুলো করছে তাদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নেওয়া হবে। সে কাজগুলো আইনশৃঙ্খলাবাহিনীর পক্ষ থেকে আমরা করে যাচ্ছি।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি