বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
দেহরক্ষীসহ আগ্নেয়াস্ত্র নিয়ে প্রকাশ্যে ঘুরে বেড়ানো সেই মেজবাহ গ্রেফতার
হাজারিকা অণলাইন ডেস্ক
Published : Thursday, 16 September, 2021 at 5:23 PM

আগ্নেয়াস্ত্র প্রদর্শন করে ত্রাস সৃষ্টি ও জনমনে ভীতি সঞ্চার করার অভিযোগে রাজধানীর উত্তরা থেকে মো. মেজবাহ উদ্দিন সরকার ওরফে রুবেলকে (৪৪) গ্রেফতার করেছে র‌্যাব-১। এ সময় বিদেশি পিস্তল ও গুলি উদ্ধার করা হয়েছে। র‍্যাব-১ এর সহকারী পরিচালক (অপস্ অফিসার) নোমান আহমদ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, র‌্যাব-১ এর সাইবার মনিটরিং সেল ভার্চুয়াল জগতে অপরাধীদের গতিবিধি পর্যবেক্ষণ করে থাকে। এরই ধারাবাহিকতায় র‌্যাব-১ এর সাইবার মনিটরিং টিম সামাজিক যোগাযোগমাধ্যমে একটি সন্দেহমূলক আইডি শনাক্ত করে। ওই আইডিতে আগ্নেয়াস্ত্র প্রদর্শন করে জনমনে আতঙ্ক সৃষ্টি করার কিছু ছবি দেখা যায়। এরই পরিপ্রেক্ষিতে র‌্যাব-১ গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে।

পরে গতকাল বুধবার র‍্যাব-১ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ডিএমপির উত্তরা পশ্চিম থানার ৭ নং সেক্টর এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানে মো. মেজবাহ উদ্দিন সরকার ওরফে রুবেলকে (৪৪) গ্রেফতার করা হয়। এ সময় আসামির নিকট হতে একটি বিদেশি পিস্তল, ২টি ম্যাগাজিন, ৫০ রাউন্ড গুলি, একটি পিস্তল বক্স, ২টি পিস্তল কভার, একটি পিস্তলের লাইসেন্স ও ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

আসামিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে র‍্যাব জানায়, মো. মেজবাহ উদ্দিন সরকার ওরফে রুবেল তার দেহরক্ষী পলাতক ফারুকসহ অজ্ঞাতনামা আরও দুজনকে নিয়ে উত্তরা পশ্চিম থানা এলাকা, টঙ্গী এলাকাসহ বিভিন্ন এলাকায় আধিপত্য বিস্তার, জনমনে ভীতি সৃষ্টি করার উদ্দেশ্যে প্রকাশ্যে অস্ত্র প্রদর্শন করে থাকে। মেজবাহ এলাকায় আধিপত্য বিস্তারের জন্য অস্ত্র প্রদর্শন করার ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে তার ব্যক্তিগত আইডিতে আপলোড করে বলেও জানায় র‍্যাব। এ ছাড়া মেজবাহ অবৈধভাবে অস্ত্রসহ ৩ জন দেহরক্ষী নিয়োগ করে। তার দেহরক্ষীরা পলাতক। তাদেরকে নিয়ে এলাকায় আধিপত্য বিস্তারের লক্ষ্যে সে অস্ত্র প্রদর্শন করে আসছিল। আসামির বিরুদ্ধে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানিয়েছে র‍্যাব।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি