শনিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২১
আইপিএল খেলতে সস্ত্রীক দুবাই গেলেন মোস্তাফিজ
Published : Tuesday, 14 September, 2021 at 11:46 AM

ক্রীড়া ডেস্ক ॥
ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের(আইপিএল) বাকি অংশে অংশ নেওয়ার জন্য সোমবার দিবাগত রাতে সস্ত্রীক দুবাই গেছেন কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। এর আগের দিন রাতে আইপিএলের উদ্দেশ্যে ঢাকা ছাড়েন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। আইপিএলের বাকি অংশে খেলতে আগেই দুবাইয়ে অবস্থান নিয়েছেন সাকিব আল হাসান। রবিবার দিবাগত রাত দেড়টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সংযুক্ত আরব আমিরাতের উদ্দেশ্যে যাত্রা করেন তিনি। অবশ্য তার সঙ্গেই যাওয়ার কথা ছিল মোস্তাফিজুর রহমানের। ভিসা জটিলতায় সংযুক্ত আরব আমিরাতে যেতে দেরি হচ্ছে রাজস্থান রয়্যালসের এই পেসারের।

সোমবার মোস্তাফিজের ভিসা জটিলতা কেটেছে বলে নিশ্চিত করেছেন বিসিবির লজিস্টিক সাপোর্টের দায়িত্বে থাকা কর্মকর্তা ওয়াসিম খান। এদিন রাত দেড়টার দিকে দুবাইয়ের উদ্দেশ্যে ঢাকা ছাড়েন তিনি। ফিজের সফরসঙ্গী হিসেবে থাকছেন তার স্ত্রীও। চলতি বছরে ৪ মে করোনার কারণে ৩১ ম্যাচ বাকি রেখেই স্থগিত করা হয় ফ্রাঞ্চাইজি ভিত্তিক আসরটি। নতুন সূচি অনুযায়ী আমিরাতে নিরপেক্ষ ভেন্যু হিসেবে অনুষ্ঠিত হবে আসরটি। আগামী ১৯ সেপ্টেম্বর শুরু হওয়া বাকি অংশ শেষ হবে ১৫ অক্টোবর ফাইনালের মাধ্যমে। চলমান আসরে সাকিব খেলেছেন কলকাতা নাইট রাইডার্সে আর মোস্তাফিজুর রহমান খেলছেন রাজস্থান রয়্যালসে। আসরে অরেঞ্জদের হয়ে প্রত্যেকটি ম্যাচেই খেলেছেন কাটার মাস্টার। সাত ম্যাচে ওভার প্রতি ৮.২৯ গড়ে রান দিয়ে নেন ৮টি উইকেট।


সম্পাদক : জয়নাল হাজারী: মোবা: ০১৩১২৩৩৩০৮০।  প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  চীফ রিপোর্টার: ডিবি বৈদ্য: ০১৭৩৬-১৪৯২১০।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি