বৃহস্পতিবার, ২৮ মার্চ, 2০২4
শ্রীলঙ্কাকে ২২৬ রানের টার্গেট দিল ভারত
Published : Saturday, 24 July, 2021 at 7:27 PM

ক্রীড়া ডেস্ক ॥
প্রথম দুই ওয়ানডে জিতে আগেই সিরিজ নিশ্চিত করেছে সফররত ভারত। তৃতীয় ম্যাচে আজ টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে সবকটি উইকেট হারিয়ে ২২৫ রান তুলে শিখর ধাওয়ানরা। ফলে জিততে হলে স্বাগতিক শ্রীলঙ্কাকে করতে হবে ২২৬ রান। কলম্বোতে টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে ব্যক্তিগত ১৩ রানে ফেরেন দলীয় অধিনায়ক শিখর ধাওয়ান। শুরুতে উইকেট পরলেও দ্বিতীয় উইকেটে পৃথ্বি শা এবং সাঞ্জু স্যামসন মিলে ইতিবাচক ব্যাটিং করতে থাকেন। ৪৯ রান করেন শা। আর স্যামসনের সংগ্রহ ৪৬ রান। এছাড়া সূর্যকুমার যাদব ব্যাট হাতে তুলেছেন ৪০ রান।
এমন সময় বৃষ্টি শুরু হলে ম্যাচের পরিধি কমিয়ে ৪৭ ওভারে করে আনা হয়। বৃষ্টি আগে ম্যাচটা ভারতের পক্ষে থাকলেও বৃষ্টির পরে ক্রিজে দাঁড়াতেই পারেননি সফররত ভারতের ব্যাটসম্যানরা। পরের ব্যাটসম্যানদের মধ্যে সর্বোচ্চ ১৯ রান ছিল হার্দিক পান্ডিয়ার। ফলে ভারতের ইনিংস থেমেছে ২২৫ রান।
শ্রীলঙ্কার পক্ষে সর্বোচ্চ তিনটি করে উইকেট নেন আকিলা ধনঞ্জয়া এবং প্রবীণ জয়াবিক্রমা। এছাড়া দুটি উইকেট নেন দুশমান্থ চামিরা।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি