শুক্রবার, ২৯ মার্চ, 2০২4
পরকীয়ার জেরে ব্যবসায়ীকে হত্যা, দম্পতি গ্রেপ্তার
Published : Saturday, 24 July, 2021 at 7:23 PM

জেলা প্রতিনিধি ॥
চাঁদপুরের শাহরাস্তিতে পরকীয়ার জেরে বেলায়েত হোসেন রিপন (৪২) নামের এক ব্যবসায়ী হত্যার ঘটনায় এক নারীসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২৪ জুলাই) দুপুরে সংবাদ সম্মেলনে পরকীয়ার জেরে এ হত্যাকা-ের ঘটনা ঘটেছে বলে জানান পুলিশ সুপার মিলন মাহমুদ।
শুক্রবার (২৩ জুলাই) দুপুরে উপজেলার গঙ্গারামপুর গ্রামের একটি বিল থেকে নিহতের মরদেহ উদ্ধারের পর রাতেই সন্দেহভাজন মো. ফজলুর রহমান (৪৫) ও তার স্ত্রী মোসাম্মদ আমেনা বেগম (৩০) আটক করে পুলিশ। পুলিশ সুপার মিলন মাহমুদ বলেন, হত্যা রহস্য উদঘাটনে পুলিশ প্রাথমিকভাবে সন্দেহভাজন মো. ফজলুর রহমান ও তার স্ত্রী আমেনা বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে। এক পর্যায়ে পুলিশ জানতে পারে আসামী ফজলুর রহমানের স্ত্রীর সঙ্গে নিহত বেলায়েত হোসেনের অবৈধ সম্পর্ক ছিল। যে বিষয়ে ইতিমধ্যে বেশ কয়েকবার সালিশ-বৈঠকও হয়েছে। ঘটনার দিন ২২ জুলাই (বৃহস্পতিবার) সন্ধ্যা সাতটায় বেলায়েত হোসেন মোবাইলে আমেনা বেগমকে কল করে তার স্বামী ফজলুর রহমান বাড়িতে আছে কিনা জানতে চান। আমেনা বেগম জানান তার স্বামী বাড়িতে নেই। সাড়ে সাতটার সময় আবারও কল করে একই কথা জানতে চাইলে আমেনা একই উত্তর দেন।
পরে সে তার সঙ্গে দেখা করার জন্য আমেনা বেগমের বাড়িতে যায় বেলায়েত। এর কিছুক্ষণের মধ্যেই আমেনার স্বামী ফজলুর রহমান বাড়িতে চলে আসেন। এক পর্যায়ে বেলায়েতকে দেখে ফেলেন ফজলুর রহমান। বেলায়ের দৌড়ে পালানোর সময় লাইলনের একটি জালে আটকাপড়েন। এসময় ফজলুর রহমানের হাতে থাকা লাঠি দিয়ে মাথায় আঘাত কলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। পরে স্বামী-স্ত্রী বেলায়েতের মরদেহ পাশের বিলে রেখে আসেন।
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী।   ভারপ্রাপ্ত সম্পাদক: গোলাম কিবরীয়া হাজারী বিটু্।   প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি