শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১
ফেনীতে গরু ব্যবসায়ীকে হাত-মুখ বেঁধে সাড়ে ১৪ লাখ টাকা লুট
Published : Friday, 23 July, 2021 at 6:47 PM

ফেনী প্রতিনিধি ॥
ফেনীর ফরহাদনগরে গরু ব্যবসায়ীকে হাত-মুখ বেঁধে সাড়ে ১৪ লাখ টাকা লুট করেছে দূর্বৃত্তরা। ঈদের দিন বুধবার মধ্যরাতে ফেনী সদর উপজেলার ফরহাদ নগর ইউনিয়নের দক্ষিণ কাটা মোবারক ঘোনা এলাকার খালেক মাঝির নতুন বাড়িতে দূর্বৃত্তরা হানা দিয়ে অস্ত্রের মুখে জিম্মি করে মুখ ও হাত-পা বেঁধে নগদ সাড়ে ১৪ লাখ টাকা লুট করে নিয়ে যায়। গরু ব্যবসায়ী শাহজাহান জানান, খালেক মাঝির নতুন বাড়িতে সিদ কেটে (ঘরের উত্তর পাশে মাটি গর্ত করে) ঈদের দির রাতে ১০-১২ জন দূর্বৃত্তরা ঘরে প্রবেশ করে।

অস্ত্রের মুখে তারা ঘরের পুরুষ-মহিলা সবার হাত-মুখ ও চোখ বেঁধে ফেলে। এসময় হাত-পা ভেধে বেদড়ক মারধর করলে শাহজাহান মারাত্মক জখম হয়। তিনি আরও জানান, ৫২টি গরু মোটাতাজা করনের উদ্দেশ্যে ক্রয় করেন। এর মধ্যে তিনি ৫০টি গরু সাড়ে ১৪ লাখ টাতায় বিক্রি করেনয়। মানুষ থেকে ধার দেনা করে টাকা নিয়ে গরু ক্রয় করে তা বিক্রি করেছিলে। গরু বিক্রির টাকা হিসেব করতে রাত সাড়ে ১২টা বেজে যাওয়ায় তিনি ইচ্ছে থাকা সত্তেও গরু বিক্রীর টাকাগুলো পাশবর্তী ছোট ভাইয়ের বিল্ডিং করে টাকা রাখতে পারেনি।

এতগুলো টাকা লুট হওয়ায় এখন মানুষকে কিভাবে টাকা দিবেন এ চিন্তায় তিনি বার বার জ্ঞান হারিয়ে ফেলছেন। বিষয়টি তিনি স্থানীয় ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন টিপু কে অবহিত করেছেন। স্থানীয় ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন টিপু জানান, গরু ব্যবসায়ী শাহজাহান বিষয়টি তাকে জানিয়েছেন। তবে তারা কাউকে চিনতে পারেনি বলে জানান। তিনি স্থানীয়ভাবে দেখছেন ও পুলিশকে বিষয়টি জানানোর জন্য তাকে পরামর্শন দেন।


সম্পাদক : জয়নাল হাজারী: মোবা: ০১৩১২৩৩৩০৮০।  প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  চীফ রিপোর্টার: ডিবি বৈদ্য: ০১৭৩৬-১৪৯২১০।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি