শনিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২১
কুমিল্লায় মেম্বারকে কুপিয়ে হত্যা
হাজারিকা অনলাইন ডেস্ক
Published : Tuesday, 6 July, 2021 at 4:56 PM

কুমিল্লায় পুকুরে মাটি ভরাটকে কেন্দ্র করে আব্দুর রহিম নামে এক মেম্বারকে (৪২) কুপিয়ে হত্যা করা হয়েছে। মঙ্গলবার (৬ জুলাই) সকালে জেলার মনোহরগঞ্জ উপজেলার উত্তর ঝলম ইউনিয়নের ধিকচন্দা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আবদুর রহিম ধিকচন্দা গ্রামের মৃত জায়েদ আলীর ছেলে। এ ঘটনার সাথে জড়িত রহমত আলী নামে এক ব্যক্তিকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

জানা যায়, পুকুরে মাটি কাটা ভরাটকে কেন্দ্র করে আবদুর রহিম মেম্বারের সাথে একই এলাকার মৃত ছেরাজুল হকের ছেলে রহমত আলীর বিরোধ চলে আসছিল। মঙ্গলবার সকাল ৯টার দিকে উভয়ের মধ্যে বাকবিতণ্ডার একপর্যায়ে রহমত আলীসহ অজ্ঞাতনামা আরও ২-৩ জন তাকে কাপড় কাটার ভাঙ্গা কাঁচি দিয়ে গলার বাম পাশে এবং শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে গুরুতর আহত করে। এ সময় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে মনোহরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে ঘটনার পর পালিয়ে যাওয়ার সময় স্থানীয় উত্তেজিত জনতা রহমত আলীকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে। মনোহরগঞ্জ থানার ওসি মাহবুবুল কবির জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে এবং ঘাতক রহমত আলীকেও ওই হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


সম্পাদক : জয়নাল হাজারী: মোবা: ০১৩১২৩৩৩০৮০।  প্রকাশক: মোঃ ইব্রাহিম পাটোয়ারী।
সহ সম্পাদক- রুবেল হাসান: ০১৮৩২৯৯২৪১২।  বার্তা সম্পাদক : জসীম উদ্দিন : ০১৭২৪১২৭৫১৬।  চীফ রিপোর্টার: ডিবি বৈদ্য: ০১৭৩৬-১৪৯২১০।  সার্কুলেশন ম্যানেজার : আরিফ হোসেন জয়, মোবাইল ঃ ০১৮৪০০৯৮৫২১।  রিপোর্টার: ইফাত হোসেন চৌধুরী: ০১৬৭৭১৫০২৮৭।  রিপোর্টার: নাসির উদ্দিন হাজারী পিটু: ০১৯৭৮৭৬৯৭৪৭।  মফস্বল সম্পাদক: রাসেল: মোবা:০১৭১১০৩২২৪৭   প্রকাশক কর্তৃক ফ্ল্যাট নং- এস-১, জেএমসি টাওয়ার, বাড়ি নং-১৮, রোড নং-১৩ (নতুন), সোবহানবাগ, ধানমন্ডি, ঢাকা থেকে প্রকাশিত এবং সিটি প্রেস, ইত্তেফাক ভবন, ১/আর কে মিশন রোড, ঢাকা-১২০৩ থেকে মুদ্রিত।  বার্তা, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিভাগ: ০২-৪১০২০০৬৪।  ই-মেইল : [email protected], web : www.hazarikapratidin.com
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি